www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সহকর্মী

সংগ্রাহশালায় রাখার মতো আরো এক প্রকার মানুষের সন্ধান পেলাম ।এরা কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীর পাশের বিচক্ষণ ,আদর্শবান সুপুরুষ ।এরা মহিলা সহকর্মীর খুব কাছের মানুষ,খুব হেল্পফুল ।
মাঝে মাঝে একটু চোখটা খারাপ হয়ে যায় বটে ,শকুন সে তো মন্দিরে গিয়েও মাংস খোজে ।একটু ফ্যাল ফ্যালে শকুনের দৃষ্টিতে শাড়ির ভাজে কোমরের ভাজটা দেখলে ক্ষতি কি ! তা ছাড়া ব্লাউজের নিচে পিঠটা কি বড়ো ।ইস একবার যদি........!!!!
মহিলা সহকর্মী অস্থিরতা অনুভব করছে ।হোক অস্হির ক্ষতি কি লজ্জায় কাউকে কিছু বলবে না ।তা ছাড়া বলবেটাই বা কি ?কি অভিযোগ করবে !! তাছাড়া সকলের চোখে আমি না সুপুরুষ ।তাছাড়া মল্লিক বাবুর ছোট ছেলেটার সঙ্গে সহকর্মী মহিলার কি একটা যেন ........."
অতএব এ মহিলা লাজ লজ্জার খাতিরে কিছুই বলতে পারবে না ।তবে আজ থেকেই টোপ ফেলা শুরু করে দি ।প্রথমে ভালো কথায় "তোমাকে আজ অসাধারণ লাগছে'তোমাকে সব শাড়িতেই দারুণ লাগে ,তুমি মুখে কি ক্রিম মাখো গো ত্বকটা এত সুন্দর _আমার বউ এরটা তো এতো ভালো না ।কি খাচ্ছো বলো তো মোটা হচ্ছো এতো সুন্দরী হয়ে যাচ্ছো "
তার পর যদি রাস্তায় না আসে
আমার সঙ্গে সব কিছু বোঝাপরা করে নেও,এক কথায় ভালোবাসা ভালোবাসা শরীর দেওয়া নেওয়ার খেলা খেলো ।আর যদি তাতে রাজি না থাকো তবে তুমি একটা বেশ্যা _
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৫৭৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/১২/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast