www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ধর্ষণকারীরা কখনো মানুষ নয়

ধর্ষণকারীরা কখনো মানুষ নয়

মানুষের মতো দেখতে হলেই কেউ মানুষ হয়ে যায় না। আমাদের সমাজে যারা ধর্ষণকারী তারা নিঃসন্দেহে বনের শুয়োরের চেয়ে নিকৃষ্ট। এই শুয়োরদের কারণে আমাদের দেশে বারবার শান্তিবিঘ্নিত হচ্ছে। এই শুয়োরদের সমূলে বিনাশ করতে হবে।

ধর্ষণকারীদের মারতে কিংবা তাদের ফাঁসি দিতে রাষ্ট্রকে আরও তৎপর হতে হবে। এই পশুদের শাস্তি হওয়া উচিত সর্বনিম্ন মৃত্যুদণ্ড। এর বাইরে আর-কোনো শাস্তি রাখা উচিত নয়।
বনের শুয়োরকে একটু ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এরা ধর্ষণকারী শুয়োরদের মতো এতো নিকৃষ্ট নয়। কিন্তু ধর্ষণকারীদের শায়েস্তা করার জন্য কঠিন থেকে আরও কঠিনতর শাস্তি-আরোপ করা প্রয়োজন। এদের ধরামাত্র তদন্তসাপেক্ষে সরাসরি ক্রসফায়ারে দেওয়া উচিত। এরা বাংলার জারজসন্তান। এই ধর্ষণকারীদের নির্মূল করে রাষ্ট্রকে তার সক্ষমতার পরিচয় দিতে হবে।

আসুন, ধর্ষণকারীদের সমূলে উৎখাতের জন্য আমরা শান্তিপূর্ণভাবে আন্দোলন গড়ে তুলি। আমাদের আন্দোলন হবে সমাজ-রাষ্ট্র থেকে ধর্ষণ নামক কালব্যাধিকে চিরতরে নির্মূল করা। আমরা যেন কোনোপ্রকার অসৎ রাজনীতির যাঁতাকলে পড়ে এই আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত না করি। আমরা ধর্ষণের বিরুদ্ধে প্রতিদিন শান্তিপূর্ণভাবে জনমত গড়ে তুলি।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৪৪৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/০১/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast