www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ছাত্রদের সঠিকপথে পরিচালিত করতে হবে

ছাত্রদের সঠিকপথে পরিচালিত করতে হবে

আমাদের দেশের ছাত্রছাত্রীদের পথ দেখাতে হবে। তাদের হাতধরে সঠিকপখে পরিচালিত করতে হবে। তারা যে পথ চেনে না তা নয়, তবে তাদের নিজস্ব পথে কেউ কেউ অযাচিতভাবে ডুকে পড়ে তাদের বিপথগামী করতে পারে। এদের প্রতি সকলের সজাগদৃষ্টি রাখতে হবে। বিশেষ করে দেশের সরকারকে ছাত্রদের প্রতি আরও বেশি মনোযোগ দিতে হবে।

আমাদের ভবিষ্যৎ-প্রজন্ম এই ছাত্রসমাজ। এদের হাতে একদিন আমাদের সমাজ ও রাষ্ট্রের গুরুদায়িত্ব অর্পিত হবে। তাই, এই ছাত্রসমাজকে সবার আগে যোগ্য হয়ে গড়ে উঠতে হবে। তাদের যোগ্যভাবে গড়ে তুলতে হবে। কিন্তু এখানে অনেক বাধা রয়েছে। দেশবিরোধীচক্রটি কখনও আমাদের ছাত্রসমাজকে সঠিকপথে দেখতে চায় না। তারা নিজেদের ক্ষুদ্র ও হীন স্বার্থ চরিতার্থ করার জন্য কোমলমতী শিক্ষার্থীদের অসৎ রাজনৈতিক পথে ব্যবহার করতে চায়। এই অপকাণ্ডটি যাতে ভবিষ্যতে আর-কেউ করতে না পারে তজ্জন্য দেশের সরকারকে ছাত্রসমাজের ভবিষ্যতের স্বার্থে অতন্দ্র প্রহীরর ন্যায় কাজ করতে হবে। যত বাধাই আসুক না কেন, আমাদের ছাত্রসমাজকে দেশের পক্ষে সঠিকপথে পরিচালিত করতে হবে।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৪০৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৩/০৮/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast