www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাংলার এজিদরা পবিত্র মহররম-পালন করে না




বাংলার এজিদরা পবিত্র মহররম-পালন করে না
সাইয়িদ রফিকুল হক

বাংলার এজিদরা পবিত্র মহররম-পালন করে না। এরা ইসলামের নামে রাজনীতি করে। আর সেই পাকিস্তান-আমল থেকে রাজনীতির নামে এদের শয়তানী ও বদমাইশী অব্যাহত রয়েছে। এরা ইসলামধর্মের নামে বাংলার সাধারণ মানুষ ও মুসলমানদের ধোঁকা দেওয়ার জন্য নিত্যনতুন ফন্দি আঁটছে। আর তাই, এদের কার্যকলাপ-পর্যালোচনা করে প্রতীয়মান হয় যে, এরা ইবলিশ শয়তানের চেয়েও বড় কোনো শয়তান।

মানুষকে ধোঁকা দিতে এদের জুড়ি নাই। আর ধোঁকাবাজিই এদের এখন একমাত্র নেশা ও পেশা। তাদের এই ধোঁকাবাজির ব্যবসায় তারা পবিত্র ধর্মকে ব্যবহার করছে অবলীলাক্রমে। এদের মধ্যে সামান্যতম মনুষ্যত্ব বলে কিছু নাই। এরা আজ পশুর চেয়েও অধম কোনো পশু। এরা মানুষহত্যা করে ইসলাম-কায়েম করতে চায়! কিন্তু কে তাদের এই আদেশ দিয়েছে? নিশ্চয়ই ইবলিশ শয়তান। তারা তাদের মনগড়া যাবতীয় শয়তানী অপকর্মকে আজ ধর্মজ্ঞান করছে, আর তা মানুষের উপর চাপিয়ে দেওয়ারও অপচেষ্টা করছে। আজ সময় এসেছে বাংলার এজিদদের রুখে দেওয়ার। এই নরপশুদের বিরুদ্ধে বাংলার মুসলমানদের জেগে উঠতেই হবে।


সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
১২/১০/২০১৬
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৫৬৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/১০/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আবু সঈদ আহমেদ ০৪/১১/২০১৬
    হুম।
  • অপূর্ব
  • ঠইক বলেছেন জেগে উঠতে হবে
  • সঠিক। ভালো লেখেছেন।
 
Quantcast