www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

উপহার প্রদান অনুষ্ঠান

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: (ঢাকা ক্রেডিট) এমপ্লয়ীজ ওয়েলফেয়ার এন্ড ক্রেডিট সোসাইটি দশজনকে বড়দিনের উপহার প্রদান করে।
১৫ ডিসেম্বর, ২০২০ ঢাকা ক্রেডিটের প্রধান কার্যালয়ে এই উপহার প্রদান অনুষ্ঠানে সোসাইটির চেয়ারম্যান স্বপন রোজারিওর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের সিইও লিটন টমাস রোজারিও, ফিন্যান্স ও সাপ্লাই চেইন বিভাগের পরামর্শক শীরেন সিলভেষ্টার গমেজ, চিফ অফিসার জোনাস গমেজ, সুইটি সি পিউরীফিকেশন, খোকন মার্ক কস্তা ও বিভিন্ন বিভাগের ম্যানেজার-ইনচার্জগণ ও বোর্ড সদস্যবৃন্দ।
এমপ্লয়ীজ ওয়েলফেয়ার এন্ড ক্রেডিট সোসাইটি দশজন স্টাফকে বড়দিনের বিশেষ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করে।
ঢাকা ক্রেডিটের সিইও লিটন টমাস রোজারিও বড়দিনের বিশেষ উপহার প্রদানের জন্য সোসাইটিকে ধন্যবাদ দেন। তিনি বলেন, আমি আশা করি ভবিষ্যতে এই সোসাইটি আরো বেশি কর্মী বান্ধব কাজ করবে।
ভাইস-চেয়ারম্যান মিতা এম পালমা’র ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। সঞ্চালনায় ছিলেন সেক্রেটারি প্রদীপ এল দাস।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৩৮৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৬/১২/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast