www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মায়ের ভালোবাসায় মাধবীর কারোনা জয়

মায়ের ভালোবাসায় মাধবীর কারোনা জয়

(মা দিবসে মায়ের করকমলে এ ক্ষুদ্র প্রচেষ্টা)

-স্বপন রোজারিও

মাধবী মার সাথে ঢাকায় থাকে। সে ১০ বৎসর যাবৎ একটি ক্রেডিট ইউনিয়নে কাজ করছে, সহকারী ম্যানেজার পদে। করোনা ভাইরাসের প্রার্দুভাবের ফলে বিগত মার্চ মাসে তাদের অফিস বন্ধ হয়ে যায়। মাধবী যথারীতি তার বেতন পায়। এপ্রিল মাসে লক ডাউনের ফলে মাধবী একদিনও অফিসে যেতে পারে নি। কিন্তু সে সৃষ্টিকর্তার আশীর্বাদে এপ্রিল মাসেরও বেতন যথারীতি পায়। ফলে এ দু:সময়েও মাধবী ও তার মার কোন অসুবিধায় পড়তে হয়নি। উপরন্ত মাধবী তার একদিনের বেতনের সমপরিমান অর্থ দুর্দশাগ্রস্থ মানুষের কল্যাণে ব্যয় করতে পেরে খুব খুশি।

১০ দিন আগে মাধবী জ্বর ও শ্বাসকষ্টে ভোগে। একই সাথে তার কাঁশিও হয়। এই অবস্থায় মাধবীর মা মাধবীর কোভিড-১৯ (করোনাভাইরাস) এর পরীক্ষা করান এবং তার কোভিড পজেটিভ ফলাফল আসে। এতে মাধবীর মা কোন দু:চিন্তা করে নি বরং মেয়েকে আইসোলেশনে রেখে সেবা করেছে। মায়ের ভালোবাসা, ডাক্তারের পরামর্শ ও স্বাস্থ্যবিধি মেনে চলায় আজকের পরীক্ষায় মধবীর করোনা নেগেটিভ এসেছে। সুতরাং করোনা হলেও ভয়ের কিছু নেই।

মধুবাগ, ঢাকা, ১০.৫.২০
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ২৫৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১১/০৫/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast