www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

এক পনেরো বছরের বালিকার প্রেমপত্র তার আঠেরো বছরের প্রেমিকের প্রতি

Dear
Souvik,

চিঠির প্রথমে জানাই আমি কোনোদিন কাউকে Love Letter লিখিনি। এই প্রথম তোমার জন্য লিখছি। যদি কিছু ভুল হয়ে থাকে, তবে ক্ষমা করে দেবে। এবং এই চিঠিটা আমি মন স্থির করে ভালো ভাবে লিখছি। আমি মনে করব যতদিন তুমি আমাকে মনে রাখবে ততদিন এই চিঠিটা তুমি খুব যত্ন করে রাখবে।

Souvik, আমি তোমাকে খুব খুব ভালোবাসি। এতটাই যে বলে বোঝানো যাবে না। আমি আমার জীবনে মা, বাবা, দিদি এদের পরে ভালোবাসার মানুষ হিসাবে শুধুমাত্র তোমাকে রেখেছি। কোনোদিন যদি তুমি আমায় ছেড়ে চলে অ যাও, এই রকম ভালোবাসা আর কাউকে দিতে পারব না। তুমি একদিন আমায় বলেছিলে যে, প্রথম ভালোবাসা কখনও ভোলা যায় না, তাকে আমি যতই ঘৃণা করি না কেন। কিন্তু আমি এখন এটা বলতে পারি যে, সৌম্যদ্বীপ কে হয়তো আমার ভালো লাগত। কিন্তু আমি ওকে কোনোদিন ভালবাসিনি। তাই আমি মনে করি আমার প্রথম ভালোবাসা তুমি, এবং শেষ ভালবাসাও তুমি.........। এখন বলতেই পার এই কথা তোমার মনে হচ্ছে কেন? আমি এক টাই কথা বলব, আমার এই এক বছরের মধ্যে অর কথা কখনও মনে পড়ত না। ওকে দেখতেও ইচ্ছা ও করত না,, আর কথা বলার জন্য মন ও ছটফট করত না। আর তোমার সাথে আমি এক মুহূর্তও কথা না বলে থাকতে পারি না। এখন ১০০ টা SMS send হয়ে যাবার পরে ঘুম পেলেও আমি একটানা ঘড়ির দিকে তাকিয়ে ১২ টা অবধি জেগে থাকি। আবার মাঝে মাঝে ঘুমিয়েও পড়ি।ঘুমাতে যাবার সময়, ঘুম থেকে ওঠার সময় সবসময় শুধু তোমার মুখটা মনে পড়ে।

আমি সবসময় চেষ্টা করি, যেটা তোমার অপছন্দ, আমি সেটা করবো না। আমি সবসময় তোমার কথা মানার চেষ্টা করি যেমন - ভালো করে পড়তে বসা, কারোর সাথে বেশি ইয়ারকি মারা না, মায়ের মুখে তর্ক করা না বা কাউকে মুখ ভেঙচি কাটা না। এগুলো থেকে সরে আসার আমি অনেক চেষ্টা করি কিন্তু আমি তো ছোটবেলা থেকে সবার আদরে এইভাবে - বড় হয়েছি, তাই কিছুক্ষণ চুপ করে থাক্লেও আবার একই রকম হয়ে যাই। আমি বেশিক্ষণ রেগে থাকলে কিংবা মুখ ভার করে থাকলে আমাকে তখন কেউ পছন্দ করে না। হতে পারে মাঝে মাঝে আমি ইয়ারকি লিমিটের বাইরে করে ফেলি, তখন আমি বুঝতে পারি। But আমি কিছু না ভেবে বলে ফেলি। আর আমার মা খুব কিছু বললে আমি মুখে মুখে কথা বলে ফেলি। আজ আমি শুধু তোমায় ভালোবাসি বলে, আমার habit টা আমি change করার try করেছি। But যদি কোনোদিন তুমি আমায় ছেড়ে চলে যাও, আমি তখন হয়তো আর বাঁচতেই পারবো না।

আমি জানি তুমিও আমাকে খুব ভালোবাসো এবং আমি তোমাকে খুব বিশ্বাস করি্,, কিন্তু কেন জানিনা মাঝে মাঝে মনে হয় তুমি আমাকে ভালবাসনা just এটা এক্ টা Drama। মাঝে মাঝে বিশ্বাস টা খুব হারিয়ে ফেলি আমি। জানি এটা আমার Fault। আবার আমি তোমাকে এতটাই বিশ্বাস করে আমার বাড়িতে সব বলে দিলাম, সবাই সব কিছু জানেন। এরপরে যদি তোমার সাথে আমার সম্পর্কটা অন্য কোনো কারণে নষ্ট হয়, আমার বাড়ির সবাই আমাকে দোষী বলবে, কেন জানো ??? আমার বাড়ির সবাই তোমাকে বেশী বিশ্বাস করে, তোমাকে বেশী ভালো করে চেনে, যেটা আমি এখনও পারিনি।

আর তুমি আমাকে মঙ্গলবার বললে যে শুধুমাত্র ফোনে কথা বলতে SMS - এ না। SMS -এ কথা বলতে তোমার এতই অসুবিধা হয় ??? আর তুমি যদি মনে কর , তোমার জন্য আমি পড়াশুনা করি না, সবসময় SMS করি --- এটা ভূল। আমি যখন পড়া শুনা করি , মন দিয়ে পড়ি। But আমি কাউকে দেখিয়ে পড়তে বসি না, যখন আমার পড়ার mood থাকে আমি তখন পড়ি। আর তুমি যদি আমাকে SMS না করো তাহলে আমার ভালো পড়াশুনা হবে না, আমার Exam টাও খারাপ হবে।

তুমি বললে যে, আমি বাড়ির ছোট বলে আমাকে সবাই আদর করে, কেউ শাসন করেনি এটা সম্পূর্ণ ভুল। আমি ছোটবেলা থেকেই খুব খামখেয়ালি। আমার যখন যেটা ইচ্ছা, তখন সেটা করি। আমার এতই জেদ , বাড়িতে কারোর সাথে ঝগড়া হলেও না ছোটবেলা থেকে মরতে গেলে দুবার ভাবি না। আজ যে আমি এত ছোট বয়সে প্রেম করছি, যদি আমার জেঠিমা বা পিসিমা কিংবা আমার দিদিভাইরা জানতে পারে, তা'লে আমাকে খুব বকবে। কারন, আমার মতো বয়সে আমার বাড়িতে কেউ প্রেম করেনি। কিন্তু আমি সবসময় একইরকম, তাই আমাকে কেউ কিছু বললেও আমার গায়ে লাগে না। Future - এ যখন আমি তোমার সাথে ভালভাবে মিশবো তখন হয়তো আমার এই Problem গুলো থাকবে না। আমি মনে করি যে, আমার Problem টা তুমি বোঝার চেষ্টা করছ। সত্যি কথা বলতে কি বলতো, আমার সাথে তোমাকে থাকতে গেলে তোমার এক টু তো অসুবিধা হবে। Because আমি যেরকম প্রকৃতির মেয়ে, তুমি তার ঠিক উলটো প্রকৃতির ছেলে। তাই আমাদের মধ্যে এক টু তো misunderstanding হবে, এতে তোমার বা আমার কারোর কিছু করার নেই।

আমি তোমাকে খুব খুব ভালোবাসি। আমি তোমার জন্য জীবন ও দিতে পারি। তাই তুমি সবসময় যা বল, আমি শোনার চেষ্টা করি। আমি কোনোদিন জানিনা, মুখে বলতে পারবো কিনা, কিন্তু আমি তোমাকে খুব খুব ভালোবাসি। আশা করি, আমি চিঠিটা দেওয়ার পর তোমার চিঠিটা ও আমি পাবো। আর চিঠিতে কিছু ভুল হতে পারে বা Hand writing পড়তে অসুবিধা হতে পারে, এক্ টু কষ্ট করে পড়ে নেবে।

I LOVE YOU SOUVIK
আমি তোমাকে খূব ভালোবাসি।
তুমি আমার প্রাণ।
আমি তোমাকে ছাড়া বাঁচতে পারবো না।
তুমি আমার প্রাণের থেকেও বড়ো কিছু।
আমি তোমার সাথে একসাথে মরতে চাই।
কোনোদিন আমি ভাবতে পারবো না তুমি আমায় ছেড়ে চলে যাবে।

I LOVE YOU SOUVIK SONA
আমি তোমাকে খূব ভালোবাসি
শুধু তোমার প্রিয়া।

সবুজ বনের মিষ্টি পাখি
অবুঝ তোর মন,
খুঁজে যাচ্ছে জগত জোড়া
কে তার আপনজন,
আপন মনে ঊড়ে বেড়ায়
নীল আকাশের বূকে,
আমিও চাই তোমার মত
থাকো তুমি সুখে, , , ----------

" Everyday is Special
If u think so,"
"Every moment is
memorable if you
feel so,"
"Every is unique if
you see so,"
"Life is wonderful if
you live so..."

I LOVE YOU SOUVIK
FROM,
YOUR PRIYA.
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ২৫৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/০৭/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast