www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাংলাদেশের ক্রিকেট শত ধাপ এগিয়ে।

বাংলাদেশের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার পেয়েছেন।

আইসিসির পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়, বিবেচনায় নেওয়া সময়ের মধ্যে মুস্তাফিজ তিনটি এক দিনের আন্তর্জাতিকে আটটি ও ১০টি টি-টোয়েন্টি খেলে ১৯টি উইকেট পেয়েছেন। মুস্তাফিজই বাংলাদেশের প্রথম ক্রিকেটার যিনি আইসিসির এই পুরস্কার পেলেন।

মুস্তাফিজ বলেন, “আমার জন্য এ বছরের সেরা উপহার ছিলো এটি। এটা আমাকে ভবিষ্যতে আরও ভালো করতে অনুপ্রাণিত করবে। পুরস্কারটি পাওয়ায় আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। বিশেষ করে প্রথম বাংলাদেশি হিসেবে আইসিসির পুরস্কার পাওয়ায় গর্ববোধ করছি।”

এই কাটার মাস্টার আরও বলেন, “আন্তর্জাতিক ক্রিকেট খেলা প্রত্যেক উদীয়মান ক্রিকেটারের স্বপ্ন থাকে আর এটা আমার কাছে ছিলো স্বপ্ন সফল হওয়ার মতো। যাঁরা আমাকে সহায়তা করেছেন ও উৎসাহ দিয়েছেন তাঁদেরকে আমি ধন্যবাদ জানাতে চাই। এই পুরস্কার আমাকে সামনে আরও ভালো করতে উৎসাহ জোগাবে।”

২০১৬ সালের আইসিসি বর্ষসেরা ক্রিকেটার হিসেবে সম্মানজনক স্যার গারফিল্ড সোবার্স ট্রফি জিতে নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। ভারতের তৃতীয় ও বিশ্বের দ্বদশতম খেলোয়াড় হিসেবে এই ট্রফি পেলেন অশ্বিন।

দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুইন্টন ডি কক আইসিসির বর্ষসেরা ওয়ান ডে খেলোয়াড় হয়েছেন। টি-টোয়েন্টিতে সেরা হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের কার্লোস ব্রাথওয়েট।

এছাড়াও সহযোগী দেশগুলোর সেরা খেলোয়াড়ের স্বীকৃতি পেয়েছেন আফগানিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান মোহাম্মদ শেহজাদ।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৩০৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২২/১২/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • দীপঙ্কর বেরা ২৪/০১/২০১৭
    ঠিক
  • 😂
  • ক্রিকেট-ক্রিকেট করে আমরা ফুটবলকে ভুলে গেছি!
  • সাবিরা শাওন ২২/১২/২০১৬
    অভিনন্দন মুস্তাফিজ কে।...
 
Quantcast