www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

শেখ হাসিনাকে হত্যার হুমকি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী। তিনি সর্বশেষ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী ছিলেন। তার বাবা সাবেক বিএনপি নেতা চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকী। ইরাদ লিখেছেন, ''শেখ হাসিনাকে গুপ্তহত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়।''
শুধু শেখ হাসিনাকে হত্যার হুমকি নয়, ইরাদ আহমেদ সিদ্দিকী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়েও ব্যঙ্গ চিত্র বানিয়ে ফেসবুকে পোষ্ট করেছেন। পাশাপাশি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র উল্লেখ করে ছবি আকারে পোষ্ট দিয়েছেন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে।
নিজেকে ঢাকা সিটি কর্পোরেশনের ছায়া মেয়র হিসেবে পরিচয় দেয়া ইরাদ আহমেদ সিদ্দিকী ২৫ সেপ্টেম্বর রাত ১০টার কিছু পরে এক স্ট্যাটাসে ইংরেজিতে লিখেছেন,''শেখ হাসিনাকে গুপ্তহত্যা সম্ভব নয় কারন শেখ হাসিনার চারিদিকে ভারতের বিশেষ নিরাপত্তা চাদর রয়েছে। ভারতীয়রা সরাসরি শেখ হাসিনার নিরাপত্তা বিধান করছে। কারন শেখ হাসিনা বাংলাদেশে ভারতের স্বার্থেরই প্রতিনিধিত্ব করছেন। শেখ হাসিনাকে গুপ্তহত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়।''
সম্প্রতি নিজের ফেসবুক পেজের নাম হিন্দীতে রুপান্তর করা ইরাদ আহমেদ সিদ্দিকী গত ১৫ই সেপ্টেম্বর রাত ১০ টা ৫৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির নিচে এক মধ্যম আঙ্গুলি প্রদর্শন করিয়ে ট্রল করে পোষ্ট দেন। সেখানে লিখেছেন, ''ভাস্কর্য হাজারো শব্দের প্রতিনিধিত্ব করে।'' এছাড়া নিজেকে জমিদারের বংশধর হিসেবে প্রচার করা ইরাদ আহমেদ সিদ্দিকী তার পেইজে একটি ঘোড়ার তৈল চিত্রের ছবি দিয়ে বঙ্গবন্ধুর পিতা সেই ঘোড়ার ভৃত্য ছিলেন বলে উল্লেখ করেছেন।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৬৭৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০৯/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • বিপ্লব সিংহ ২৮/০৯/২০১৬
    বাংলাদেশের রাজনীতির ব্যপারে অনেক কিছুই জানতে পারলাম।।
 
Quantcast