www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

চেনা চেনা লাগছে

# চেনা চেনা লাগছে #
( অণুগল্প )

বহু বছর আগের এক ঘটনা যখন মোবাইল, নেট তখনও বাজারে আসেনি। বিদেশে কেউ গেল সহজে যোগাযোগ করা যেত না তার সাথে।

স্থান, চাঙ্গী এয়ারপোর্ট সিঙ্গাপুর। স্বনামধন্য মাঝবয়সি এক আর্কিটেক্ট ভদ্রলোক বিদেশে একটা প্রেস্টিজিয়াস এসাইনমেন্ট শেষ করে দেশে ফিরছেন কয়েক বছর পর। বিমান বন্দরে রিসিভ করতে ওনার ফ্যামিলির ও গুণগ্ৰাহী কিছু লোকজন এসেছেন। একজন সুন্দরী মহিলাও আছেন খুব সুন্দর একটা ফুলের তোড়া নিয়ে ওনাদের সাথে।
খুব সুন্দর এই এয়ারপোর্ট​ যেটা পৃথিবীর কয়েকটা ভালো এয়ারপোর্টের মধ্যে পড়ে।
বিকেল বেলায় সুন্দর পরিবেশ। এক্সিট গেটের বাইরে সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। কিছুক্ষণ পর ট্রলিব্যাগ টানতে টানতে এক ভদ্রলোক বেরিয়ে এলেন। সবাই ঘিরে হৈ হৈ করে কুশল বিনিময় করতে লাগল। ভদ্রমহিলা এগিয়ে এসে ফুলের তোড়া দিয়ে ওয়েলকাম করলেন হাসিমুখে। ভদ্রলোক বল্লেন..."আপনা কে তো ঠিক চিনতে পারলাম না !! তবে চেনা চেনা লাগছে"।
মহিলা অপ্রস্তুত, বিস্ফোরিত চোখে ধীরে ধীরে পিছিয়ে গেলেন। পাশ থেকে ঐ ভদ্রলোককে একজন একটু কাছে টেনে নিয়ে আস্তে আস্তে বল্লেন যে মহিলা তার চতুর্থ স্ত্রী যাকে বিদেশে যাওয়ার কয়েক মাস আগে সে বিয়ে করেছিল। ভদ্রলোক এবার এগিয়ে এসে মহিলাকে বল্লেন...
"ডার্লিং হাউ আর ইউ" ?
****************************
গল্পটা শুনেছিলাম এক জনের কাছে। কিছু রং চড়িয়ে লিখেছি। অনেকেই এ গল্পটা শুনে থাকতে পারেন।
****************************
সুব্রত ভৌমিক ০৬১০২০২১ কোল- ৭৫
****************************
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৩২৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৬/১০/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • বেশ উপভোগ্য
  • সুন্দর লেখা।
  • দারণ
  • যারা গবেষণা করে
    এমন লোক আত্মভোলা প্রকৃতিরই হয়।
    সুন্দর, মনছোঁয়া লেখা। শুভ কামনা জানবেন সতত।
  • বাঃ
  • ফয়জুল মহী ০৬/১০/২০২১
    দারুণ লিখেছেন।
  • খুবই সুন্দর লাগল এ গল্প
 
Quantcast