www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভেলকি(পঞ্চম পর্ব)

💗কি বেপার শুভ্র, তোমার ফোন এত বিজি কেন ইদানীং?
👤আশ্চর্য, বিজি থাকতে পারে না।
💗তা পারে, কিন্তু আগে তো এরকমটা হয়নি।তাই বললাম....
👤আচ্ছা, তাহলে কি এখন তোমার জন্য মা-বাবা, বন্ধু-বান্ধব, আত্মীয়দের সাথে কথা বলা বাদ দিতে হবে।
💗তুমি এভাবে কথা বলছো কেন, শুভ্র,? আমি কি ওরকমটা বলেছি?
👤কিন্তু সুরটাতো ওরকমই।

রাত্রি একটু থেমে বিমর্ষ কন্ঠে বললো..
💗আমি ঠিক বুঝতে পারছি না, ইদানীং আমি কিছু বললেই তুমি রেগে যাও।কি হয়েছে তোমার।সব ঠিক আছে তো।
👤আমার সব ঠিক আছে, তুমি তোমার নেগেটিব মাইন্ড চেঞ্জ করো।
💗আমার মাইন্ড নেগেটিব! আমিতো সত্য কথাটাই বলেছি।তুমি বাস্তবিক উত্তরটা সহজ ভাবে দিয়ে দিলেই পারো।তোমার সমস্যাগুলোকে তো আমি সব সময় আমার সমস্যা হিসাবে নিয়েছি।
👤ও তাই, তুমি আমার সব সমস্যার সমাধান করে দিয়েছো, হ্যা.... দু'একটা দিয়েছো।আর সে জন্য যখন খোটা দিচ্ছো, তাহলে তোমার কাছ থেকে সমাধান নেয়ার থেকে মরে যাওয়া ভালো।

শুভ্রর কথা গুলো রাত্রির বুকে তীরের মত বিধলো।রক্তাক্ত হয়ে গেল ভালোবাসার সবুজ প্রান্তর।ভালোবাসার প্রিয় মানুষটির কাছে এরকম আচরন কখনোই আশা করেনি ও।রাত্রি বিনয়ী সুরে বললো...
💗শুভ্র, আমার কোন ভুল থাকলে বলো, কিন্তু এভাবে কথা বলো না।আমার কষ্ট হয়।
👤ভুলতো আমার, আমার ফোন বিজি... সময় দেইনা.... রেগে যাই.... সাহায্য চাই আরও কত কি।
💗প্লিজ শুভ্র, আর বলো না।আমি নিতে পারছি না।দেখ শুভ্র, আমি তোমাকে সবকিছু উজার করে দিয়ে ভালোবেসেছি।বিনিময়ে শুধুই ভালোবাসা চাই।সেখানে একটু ব্যতিক্রম হলে খারাপ লাগে,,,, কষ্ট হয়।তাই আমার অভিযোগ, তোমাকে আমি হার্ট করতে চাইনি।
👤তাই, এত যখন উজার করে ভালোবাসো তাহলে হোটেলে আসতে চাওনা কেন? আর ঐদিন একটু কাছে টেনেছি, তুমি কেমন বাধা দিলে।মনে হলো আমাকে চেনোই না।
💗তুমি কি আমার বাধা মেনেছো? যা চেয়েছিলে, তা তো পেয়েছোই।তাহলে বারবার কেন হোটেলে যেতে বলো? এগুলো কি ভালো? আমিতো এমনিতেই সারাজীবন তোমারই ঘরে থাকবো।
👤সে বিশ্বাস থাকলে তো আমার ডাকে সাড়া দিতে।
💗আমার ভালো লাগে না, শুভ্র।
👤হুম, তা তো লাগবেই না।হয়তো মানুষটাকেই ভালো লাগে না।
💗আঘাত দিওনা, শুভ্র।
👤আঘাত কি আমি পাইনা? তোমাকে ভালোবাসি বলেই কাছে পেতে চাই।আর তুমি...............
💗ঠিক আছে, এতে যদি তুমি খুশি থাকো, তবে তাই হবে।
..... ... ..................
......... ......... ……. …. …
. …... …....... ….............
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৬৭২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৬/০৬/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast