www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

হাসপাতাল অভাবে ঠাকুরগাঁও রোডের মানুষ

আমি অবাক আর হতাশিত হই। যখন দেখি আমাদের রোডে চোখের সামনে বড় বড় নেতাদের বসবাস।
কত বিজ্ঞ বিজ্ঞ মানুষ। অথচ, এলাকা অনুন্নয়নে ভড়া।
ভাবি, কি করেন এনারা..?
শুধু নিজেদের পকেট ভড়তেই ব্যস্ত থাকে কেন?
কি করবেন এতো টাকা.. ?
সমাজদরদী হিসেবে সমাজে পরিচয় দেন। অথচ, সমাজ উন্নয়নে নিজ উদ্দেগ নেই..?
সবকিছু বলে দিতে হবে..? সবকিছুর জন্যে আন্দোলন করতে হবে...? 😠😠
.
আপনাদের বড় বড় বাড়িতে বড় একটি গাড়ি আছে। প্রয়োজনে, সহজেই ৫কি.মি রাস্তা ৫ মিনেটে পৌঁছে যেতে পারেন।
কিন্তু, আমাদের তো গাড়ি দুরের কথা। কারো কারো পকেটে হয়তো রিকশা ভাড়া পর্যন্ত সংকট দেখা দেই।
এলাকাতে অনেক অনেক গরিব অসহায় মানুষ আছে। আপনার কি তা জানেন না..?
আপনারা না সমাজদরদী...? নাকি ভোট দরদী..? নির্বাচনে পা হাত ধরে, পকেটে চা খাওঢার টাকা জোর করে ধরিয়ে দিয়ে মিষ্টি মিষ্টি কথা বলে ভোট নেন। নির্বাচন শেষে ভুলে যান সব।
ছি....! ধিক্কার জানায় আপনাদের প্রতি।
প্রতিবছর তো সরকার সমাজ উন্নয়নের জন্যে অনেক টাকা বাজেট দেই। প্রত্যেক বারে শুধু নিজেদের পকেটের উন্নয়ন ঘটান। কি দারুন আপনাদের মানবিকতা..? কি চমৎকার আপনাদের সমাজ চিন্তা!
অন্তত একটি বছরের বাজেট সঠিক ভাবে ব্যবহার করে,
"ঠাকুরগাঁও রোডে একটি হাসপাতাল নির্মাণ করা যায় না কি..?"
.
হলে, শিবগঞ্জ লোহাগাড়াসহ রোড এলাকার কয়েকটি ইউনিয়ন পৌরসভার অনেক অনেক হত দরিদ্র অসহায় মানুষের কষ্টের আসান ঘটবে। একটু বাঁচার আশা খুঁজবে। একটু শান্তি পাবে।
দাবি করেছি, দাবি রাখবেন।
এই কামনা করছি।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৯২৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৯/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast