www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আবুল খায়ের

poetabulkhair

আবুল খায়ের ২৬/০৯/২০১৭ তারিখ থেকে তারুণ্যে আছেন। এখন পর্যন্ত এখানে তিনি ১৯টি লেখা প্রকাশ করেছেন।

আবুল খায়ের has been a member of tarunyo.com since ২৬/০৯/২০১৭. So far, আবুল খায়ের has published 19 posts here.

আবুল খায়ের-এর ব্লগ

ক্রমানুসার:
  • জানালার পাশে বারান্দায়
    চোখ রাখতেই হঠাৎ মনে হচ্ছে,
    শিশির ভেজা সকালটা আজ-
    কেন জানি অন্যরকম লাগছে, [বিস্তারিত]

  • চাঁদ দেখেই রোজা শুরু
    চাঁদ দেখেই করি ঈদ
    ঈদ-উল-ফিতর ঈদ
    বল ঈদ মোবারক ঈদ। [বিস্তারিত]

  • ঈদ মানে আনন্দ!
    ঈদ মানে খুশি
    তাইতো সবাই ঈদকে
    এতো ভালোবাসি [বিস্তারিত]

  • আর একটা মে’ দিবস
    জীবনটাকে যুদ্ধের ময়দানে
    সমর্পণ করতে করতে ---
    স্বপ্নের বালুচরে দাঁড়িয়ে [বিস্তারিত]

  • বাংলা আমার চাওয়া পাওয়া
    বাংলা আমার স্বপ্ন
    বাংলা আমার মায়ের ভাষা
    বাংলা আমার রত্ন । [বিস্তারিত]

  • মার্চের কালো রাতে
    জীবন কেন দিতে হল
    ঘুমন্ত মানুষ তাতে,
    রক্ত ঝরা এই মাসে [বিস্তারিত]

  • শীতে মামার বাড়ি
    চলরে চলরে যাই
    মামার বাড়িতে যাই
    মামার বাড়ির পিঠা [বিস্তারিত]

  • প্রকৃত সুখী
    ২৪-১০-২০১৭
    অন্যের ঘাড়ে চেপে বসে
    কেউ খুঁজে নিজের সুখ [বিস্তারিত]

  • জন্মই আমার হয়েছে পাপ
    সারা বিশ^ই আজ উত্তাপ
    মানুষ হিসেবে গণ্য নই আমি
    মুসলিম বলেই কি আজাব [বিস্তারিত]

  • ঘড়ির কাঁটা বলে টিক টিক
    নিজের কাজ করি ঠিক ঠিক।
    সময় মতো জানিয়ে যে যাই
    কাজ না করলে উপায় নাই। [বিস্তারিত]

  • ১৫-০৮-২০১৭
    রাত গেলেই জুমাবার। মর্জিনা’র বড় ছেলে আকাশ’কে বলল-বাহিরে বেশীক্ষণ থেকোনা। দেশের অবস্থা ভালো নয়। আর্মি ঢুকতে পারে যখন তখন। সেইদিন কালা মিয়ার সহজ সরল ছেলেটাকে নিয়ে গেছে। ফেরত দেয়নি। এখন কোথায়... [বিস্তারিত]

  • আমার স্বপ্নঘুড়ি
    -আবুল খায়ের
    ১৬-০৬-২০১৭
    তুমি আমার স্বপ্ন সুধা, তুমি আমার অভিলাষ [বিস্তারিত]

  • তোমার জন্যই আজ আমি কবি
    তুমি তো একটা পটে আঁকা ছবি।
    তোমার কথা ভেবে ভেবে
    দিন শুরু হয়, রাত কাটে। [বিস্তারিত]

  • একসময় সামাজিক রীতিনীতি, সামাজিক রেওয়াজ, সামাজিক কাঠামো কতইনা মজবুত ছিল। সমাজে প্রত্যেকটা মানুষের মধ্যে পারস্পরিক নিবিড় সম্পর্ক বিদ্যমান ছিল। অভাব থাকলেও সেটা কোন ব্যাপার ছিল না। ধনী-গরীবের ব্যবধানও ছি... [বিস্তারিত]

  • বই মেলা ভালই জমেছে। এই প্রথম বই মেলায় আজগর-সাহেব এর একটি কবিতার বই বের হয়েছে। তাই উচ্ছ¡াসটা একটু বেশী। ঘুরে ঘুরে বইয়ের দোকান দেখা ছাড়া কি আর করার আছে। সময়তো আর কাটেনা। প্রতিদিন বিকেলে মেলায় আসা হয়। আজ... [বিস্তারিত]

পাতা:
 
Quantcast