www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রিয় বোন ফিরে এসো তুমি

প্রিয় বোন! তুমি তো অনেক গল্প, উপন্যাস আর প্রেমকাব্য পড়! পরকীয়া প্রেমের নায়ক হুমায়ুন আহমেদ আর ইমদাদুল হক মিলনের নতুন উপন্যাস বের হলে তো তোমার চোখের ঘুম হারাম হয়ে যায়। টিভি সিরিয়াল দেখে দেখে তো তোমার পবিত্র আলোকিত চক্ষু ফিউজ করে ফেলেছো! কোন পথে চলছো তুমি? তুমি কি জানো না, জান্নাতী নারীদের প্রধান বীরদের মা ফাতেমা (রাঃ) এর জীবনাদর্শের কথা? তুমি পড়নি, হযরত আসমা, খাওলা (রাঃ) সহ অসংখ্য মহিয়সী নারীদের জীবনী? স্বীয় সৃষ্টিকর্তার নির্দেশ ভুলে গিয়ে প্রগতিবাদীদের কথায় অনেক মডার্ণ হয়েছো তুমি! হিজাব ছেড়েছো, পশ্চিমা স্টাইলে গা ভাসিয়ে দিয়েছো তুমি! চিন্তা করে দেখেছো, এর পরিণাম কত ভয়াবহ?
প্রিয় বোন! শুনে রাখো, কেউ তোমাকে মুক্ত করতে পারবে না! তোমার অধিকার আদায়ের জন্য যারা আজ চিৎকার করছে, তারা নারীলিপ্সু, চরিত্রহীন লম্পট। নারী অধিকারের স্লোগান দিয়ে ওরা তোমার দেহ ভোগ করতে চাই! তোমার যৌবনকে পুঁজি করে ওরা ব্যবসা করছে! তোমাকে নিয়ে লম্পট কবিরা অশ্লীল কবিতা লেখছে! ওরা কেউ তোমার ভালো চাইনি। সুন্দরী প্রতিযোগীতার নামে ওরা তোমাকে পাবলিক ফিগার বানিয়েছে! বিজ্ঞাপনের নামে তোমার পবিত্র দেহ প্রদর্শন করে ওরা তাদের পণ্য বাজারজাত করছে! তোমাকে দেখে দেখে ভোগবাদীরা জিভ চুষছে!! তাতে তোমার লাভটা কি? দু’পয়সা রোজগারের নামে, স্বনির্ভরতার নামে তুমি নিজেকে ধংসের দিকে ঠেলে দিচ্ছো? জানো তো এর শেষ পরিণতি কি! তোমার যৌবন শেষ হলে ওরা তোমাকে কলার ছোবলার ন্যায় ডাস্টবিনে নিক্ষেপ করবে! বিনিময়ে তুমি পাবে মানসিক অশান্তি। তুমি ধর্ষিতা হয়ে সম্মান হারাবে। নারী জীবনে আর সুখ অবশিষ্ট থাকবে না! হীনমন্যতায় ভুগে একদিন তুমি আত্মহত্যার পথ বেছে নেবে। মডেল হওয়ার মধ্যে তোমার মুক্তি মিলবে না। শোন বোন! তোমার মুক্তির একমাত্র পথ হচ্ছে ইসলাম। এ পথেই তোমার মুক্তি, পরিত্রাণ! হিজাব তোমার নিরাপত্তা রক্ষী! ইসলাম তোমাকে দিতে পারে পবিত্র জীবন। ইসলামী অনুশাসন মেনে চলার মধ্যেই রয়েছে তোমার প্রকৃত সম্মান…

লেখকঃ মুহাম্মাদ রাসেল উদ্দীন
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬৩৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/০৫/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast