www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নীতিহীন রাজনীতি



লাশের বদলে লাশ নিয়ে খেলা
পুতুল খেলা-হেলাফেলা,
বসেছে যেন হত্যার মস্ত মেলা
এই মেলা-বেলা অবেলা।

কথা বলে চেতনার অন্তরালে
ছলনার রং কৌশলে,
নীতি দহে-ক্ষমতার বাহুবলে
জ্বলে প্রতিশোধ অনলে।

থু মারি- এই অপরাজনীতির
যেথা শুধু ধান্ধা ফিকির,
যদি না-ই গড়িস শান্তির নীড়
তবে দে গিলোটিনে শির।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৭৩৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৫/০৩/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ২৮/০৩/২০১৫
    চমৎকার হয়েছে ।
  • সাইদুর রহমান ২৭/০৩/২০১৫
    বাহ চমৎকার কবিতা।
    শুভেচ্ছা রইলো।
    • জাফর পাঠান ৩০/০৩/২০১৫
      চলমান এই অমানবিকতায় কোন লেখক স্থির থাকতে পারেনা । তাই দায়িত্ববোধ থেকে লিখে যাচ্ছি । পাশে পেয়ে খুশি হলাম । ভালো থাকুন সন্তত।
  • সবুজ আহমেদ কক্স ২৬/০৩/২০১৫
    দারুন লিখা
    • জাফর পাঠান ৩০/০৩/২০১৫
      তাই দায়িত্ববোধ থেকে লিখে যাচ্ছি । আপনাদের পাশে পেয়ে খুশি হলাম । ভালো থাকুন সতত।
  • শম্পা ২৫/০৩/২০১৫
    অন্ধকারের অপর প্রান্তেই আলো আছে কবি। এত রেগে যাবেন না। সুন্দর লিখেছেন।
    • জাফর পাঠান ৩০/০৩/২০১৫
      আপনার বিজ্ঞ মতামত পেয়ে । কবিতাটি ভালো লেগেছে জেনে উৎফুল্ল লাগছে । ভালো থাকুন জীবনের শেষ দিনটি অবধি ।/// দেশের যা অবস্থা আর সহ্য হয়না, তাই না রেগে থাকা যায়না ।
 
Quantcast