www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

“নাবুদের নাদ” পদ্যপুঁথি থেকে উদ্ধৃত



ঘূণিঝড়ের ঘূর্ণিতে-ভূমিকম্পের চূর্ণীতে
চাই রেখে যেতে ‘নাবুদের নাদ’ মনো পূর্ণিতে,
শত্রু ধ্বংসে যেন বাজে-দেশপ্রেম মাতনের সানাই,
মনে তুলে সুর লহরী-যেন গায় সবাই-
“আমরা বাংলাদেশী ভাই ভাই
“পূর্ণ স্বাধীন বাংলাদেশ চাই”।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৭৩২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৪/০১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ভাল ভাবনার প্রকাশ ঘটেছে।
  • আবিদ আল আহসান ২৪/০১/২০১৫
    awesome
  • সবুজ আহমেদ কক্স ২৪/০১/২০১৫
    স্বাধীন বাংলাদেশের স্বপ্ন সবার
    তোমার
    আমার
    সবার
    সো ফাইন কবি
    • জাফর পাঠান ২৫/০২/২০১৫
      কবিতাটি অনুধাবন করার জন্য আপনার প্রতি রইল শিমুল রক্তিম শুভেচ্ছা । সবুজ ভাই ।
  • হুম।
  • ফিরোজ মানিক ২৪/০১/২০১৫
    অল্প কথা তবে খৃুব গভীরতা আছে।
    • জাফর পাঠান ২৫/০২/২০১৫
      আপনাকে শুভাশীর্বাদ কবিতাটির মর্মার্থে পৌঁছার জন্য । ভালো থাকুর সতত। ফিরোজ ভাই ।
 
Quantcast