www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নির্মমভাবে রাজনকে হত্যা করার প্রতিবাদ

শুনেছি রাজন নাকি চুরি করতে ধরা পড়েছিল । তাই তাকে এভাবে পিটিয়ে হত্যা করা হয়েছিল । এটাও শুনেছি , আমলারা নাকি কোটি কোটি টাকা প্রকাশ্যে চুরি করে । কিন্তু এটা শুনিনে যে , তাদের শাস্তি দেয়া হয়েছে । পারলে তো লোকেরা তাদের আব্বা বা জনক বলে ডাকে । ঐ রাজন নামক ১৪ বৎসরের ছেলে নাকি সি,এন,জি এর ছেড়া সীট চুরি করতে ধরা খেয়েছিল । এর মূল্য আমার জানা মতে , হাজার খানেক টাকা । এই হাজার খানেক টাকা চুরি করার চেষ্টার জন্য তাকে পিটিয়ে হত্যা করা হলো ! তাইলে তো , ঐ জনগণের কোটি কোটি টাকা মূল্যের সম্পদ চুরির জন্য তো আমলাদের যে কি করতে হবে , তা তো বলার বাইরে । আসলে , দিনে দিনে আমরা আমাদের বাঙ্গালি সত্ত্বাকে হারিয়ে ফেলছি । নতুবা , বাঙ্গালিকে এতো নির্মম হওয়ার কথা নয় । এরা যারা , তারা স্বত্বাহীন , কুলাঙ্গার , নির্বংশ , অসভ্যের বাচ্চারা । এরা মানুষ না । এরা মানুষ হতেই পারে না।নতুবা কিশোরটি যেভাবে আর্তনাদ করছিল , ব্যথায় আকুতি করেতেছিল , মানুষ হলে তারা ক্ষমা করে দিত । এই যে সমাজে যারা খুন-খারাবি,রেপ,রাহাজানি,চাদাবাজি করে যায় তাদের তো দেখলে অনেকে নাহ বেশিরভাগই লোক আব্বা ডাকে।অন্যায়ের বিরুদ্ধে নড়ার সাহস নেই তাদের । কিন্তু ঐ কুলাঙ্গাররা ঐ বাচ্চাটার সাথে এরুপ করল ? এরা বাঙ্গালি ও মানুষের চরিত্রকে অপমানিত করে চলছে ।দেশে এখনও সৎ , দেশপ্রেমিক লোক আছে বলেই দেশ এখনও টিকে আছে । নতুবা দেশ ধ্বংস হয়ে যেত । তারা কিন্তু বেশি কিছু করে নি বোধ হয় , তা নাহলে দেশ ও দেশের পাশে থাকার প্রত্যয়বদ্ধ নেতারা কোন উদ্ধোগ নেই নি কেন , রাজনৈতিক সংঘটনগুলো চুপ কেন।নিশ্চয় তাহলে তারা এন্টারটেইনমেন্টের জন্য এরকম ভিডিও ধারন করেছে । আমি লজ্জিত । সভ্য মানুষ আজ লজ্জিত । সব সভ্য মানুষের বিবেক আজ লজ্জিত । কি নির্মম । সত্যিই নির্মম। আসলেই নির্মম । আমি ঐ ক্ষতিগ্রস্ত পরিবারে পক্ষ থেকে বলছি , আমি ঐ লজ্জিত সভ্য লোক গুলোর পক্ষ হতে বলছি , আমরা শুধু একটাই জিনিস চাই , ঐ কুকুরের বাচ্চাদের জেল হাজতে পিটিয়ে পিটিয়ে হত্যা করা হোক আর তার ভিডিও রেকর্ডিং করা হোক । নতুবা তাদের আমজনতা হাতে তুলে দেয়া হোক । আমরা তাদের জ্যান্ত অবস্থায় পা হতে মাথা পর্যন্ত চামড়া তুলে আগুনে পুড়িয়ে হত্যা করব। এভাবে , নির্মমতার বিচার নির্মম ভাবে করে ন্যায় এর নতুন দৃষ্টান্ত গড়ে তুলব । ইনশা আল্লাহ ।
বাংলার হয় হোক।
বাংলাদেশ চিরজীবি হোক।
https://www.facebook.com/100006167114168/videos/vb.100006167114168/1642998635915691/?type=2&theater
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৭২৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৩/০৭/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

 
Quantcast