www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভালোবাসা

তোমাকেই বলছি,
ইচ্ছে হলে আসতে পার আবার ইচ্ছে না হলে দূরেও চলে যেতে পার ।
এই আশা না যাওয়ার দোলাচালে এখন আর দুলোনা তুমি ।
এক সময় তুমি বলেছিলে আমিই তোমায় চাই না ।তখন আমি আসলে কিছুই বলতাম না তোমায় ।এটা নিয়ে কতই না কষ্ট ছিল তোমার।আমি বুঝে ও না বোঝার ভান ধরে থাকতাম ।তবে এটা বুঝতে পারতাম না এতো ভালোবাসার পর ও তুমি কেন এসব কথা বলতে ?
তোমার মনে আছে ?
একদিন ছুটির দিনে তোমার সাথে দেখা হওয়ার কথা ছিল ।হঠাৎ কিছু কাজ পড়ে যাওয়ার কারনে তোমার সাথে দেখা হয়নি ।সেদিন তুমি অনেক কষ্ট পেয়েছিলে আর আমি ও সেদিনই বুঝতে পেরেছিলাম তুমি আমার জীবনে কি ।আমি যখন খুব অসহায় বোধ করতাম তখন  বুঝতে পারতাম তোমার ভালোবাসা ।অন্যসময় বুঝতাম না এটা মনে করো না ।তুমি যখন বলতে আমরা ভালো থাকবো তখন কি কখনো আমার মুখের দিকে তাকিয়ে ছিলে ?তাকালে বুঝতে পারতে আমার মুখে কতটা সুখ খেলা করতো ।
এই শোন,
আজ বিকাল বেলা তোমার কথা খুব মনে পড়লো ।যে পথে দেখা হতো দু’জনার সে পথেই এসেছি আজ শুধু তোমার অপেক্ষাটা চোঁখে পড়লো না ।তুমি কি আমায় দেখ একবার ?
আজ অনেকদিন পর তোমাকে নিয়ে অনেক কথা হলো তোমার চেনা কারো সাথে ।আসলে যে তোমাকে জানে সে আর তোমার সম্পর্কে বেশি কি বলবে বলো ?আমিই যে বেশি বলে দিয়েছি তাকে ।
অনেক কথাই বলে ফেললাম তোমাকে নিয়ে আর এখন তোমার সাথে খুব কথা বলতে ইচ্ছে করছে ।খুব খুব কথা বলতে ইচ্ছে করছে |
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ১০৮৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০২/১০/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast