www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মেঘ বালিকা তোমাকে

সত্যিই তুমি অনেক সুন্দর,তোমার ছবির দিকে তাকিয়ে বিমোহিত হয়ে যাই ।
তোমাকে অনেক ভালোবাসি ।তোমাকে ভুলতে পারবো না কোন দিন ।তোমার পাঠানো এস.এম.এস গুলো আমার কাছে কবিতার মতো লাগে ।যদিও তোমার কন্ঠশর শোনা হয়নি ।
জান আমার মনে হচ্ছে তুমি অনেক ভালো গান গাইতে পারো ।
আমার খুব ইচ্ছা করে সারাক্ষন তোমার কথা শুনি ,না হয় তোমার পাঠানো এস.এম.এস পড়ি ।নীল রং আমার খুব পছন্দের তবে কালো জামাতে পাঠানো ছবিটা দেখে মনে হলো এতো সুন্দর কাউকে আগে কখনো দেখিনি ।
খুব বেশি বলে ফেললাম নাতো ?
যাই ভাবো না কেন,যেদিন তুমি আমাকে প্রথম এস.এম.এস করলা সেদিন থেকেই তোমাকে নিয়ে স্বপ্ন দেখি ।স্বপ্ন দেখতে চাই সারাটি জীবন ।থাকবেতো সারা জীবন আমার পাশে ।।
উওরের অপেক্ষায় -
মেঘ বালক
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৭৯২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আরজু নাসরিন পনি ১৪/১০/২০১৩
    উপস্ !
    'বেশি' না বলতে চেয়েছিলাম 'বলে' কথাটা মিস করে গেছেন ।
  • আরজু নাসরিন পনি ১৪/১০/২০১৩
    খুব বেশি ফেললাম নাতো ?

    এখানে আপনি সম্ভবত ...খুব বেশি বলে ফেললাম নাতো ?...এমন লিখতে চেয়েছিলেন... ধারণা করছি 'বেশি' কথাটা মিস করে গেছেন ।

    পাশে রাখতে চাওয়ার আকুতিটা খুব ভালো লাগলো ।
    ------------
    বালক বলেছিল , থাকবা না আমার সাথে ?
    বালিকা কোন জবাব দেয় নি, কিন্তু অনেকগুলো বছর একসাথেই পার করে দিয়েছে বালকের সাথে...
    বালক এখন কিশোর থেকে তারুণ্য পেরিয়ে পরিপূর্ণ যুবক ।
    বালিকা এখনো আছে আগের মতোই ভালোবাসে সেই বালক থেকে বেড়ে উঠা যুবককে ।

    আশা করি মেঘ বালিকাও না বলেই নিরবে মেঘবালকের পাশে থেকে যাবে আজীবন ।
    ঈদের শুভেচ্ছা রইল ।।
  • এতো সুন্দর করে কেউ প্রিয়তমা কে চিঠি দিতে পারে, ভাবাই যায় না।সত্যিই অসাধারণ।আপনার মেঘবালিকা তো আবেগে টইটম্বুর হয়ে যাবে।খুবই ভালো লাগলো।সেই সাথে প্রত্যাশা করি এই চিঠি যেন মেঘবালিকার হাতে যায়।এবং আপনি আপনার প্রত্যাশার উত্তর টি পান।শুভকামনা আপনার. জন্য।
  • এতো সুন্দর করে কেউ প্রিয়তমা কে চিঠি দিতে পারে, ভাবাই যায় না।সত্যিই অসাধারণ।আপনার মেঘবালিকা তো আবেগে টইটম্বুর হয়ে যাবে।খুবই ভালো লাগলো।সেই সাথে প্রত্যাশা করি এই চিঠি যেন মেঘবালিকার হাতে যায়।এবং আপনি আপনার প্রত্যাশার উত্তর টি পান।শুভকামনা আপনার. জন্য।
 
Quantcast