www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

গল্পের শেষ দৃশ্য

বিকেল থেকেই মনটা খুব খারাপ ।বার বার বিকালের কথা গুলো মনে পড়ছে ।বিকালে অফিস থেকে বাসায় আসবো বলে ফার্মগেট এ বাসের জন্য অপেক্ষা করছি ।হঠাৎ কে যেন নাম ধরে ডাকলো,পিছনে তাকিয়ে দেখি একটি মেয়ে ।কাছে এসে বললো-
: ভাইয়া ভালো আছেন?আমাকে চিনতে পারছেন?
: আমি ভালো আছি ।তবে আপনাকে চিনতে পারছি না ।কি নাম আপনার?
: আমি মুন্নি ।আমি দিপার বান্ধবী ।ফোনে একবার আপনার সাথে কথা হয়েছিল ।একবার আপনার সাথে আমার দেখা হয়েছিল ।
: ও আচ্ছা ।কেমন আছ?কোথায় থাক?
: আমি ভালো আছি ।আমি মিরপুর-১ এ থাকি ।আমি ভাবতেও পারি নাই আপনার সাথে এভাবে দেখা হবে ।আপনার সাথে আমার কিছু কথা আছে।আমরা কি কোথাও একটু বসতে পারি?
: আচ্ছা ঠিক আছে ।
এরপর দু’জনে একটি ক্যাফেতে যেয়ে বসলাম ।
: কি খাবে বলো ?খেতে খেতে কথা বলি ।
: না ভাইয়া আমি কিছু খাবো না ।কিছু কথা বলেই চলে যাব ।দেরি হলে বাসায় চিন্তা করবে ।
: আচ্ছা বলো ।
: আপনার সাথে কি দিপার এখনো কথা হয়?আপনি কি জানেন দিপা কোথায় থাকে?
: না আমার সাথে কোন যোগাযোগ নাই ।আর এসব কথা আমি আর মনে করতে চাই না ।বরকে নিয়ে নিশ্চই ভালো আছে ।
: না ভাইয়া ও ভালো নাই ।আপনি যা শুনছেন সব মিথ্যা ।দিপার বিয়ে হয়নি ।ও এখন একা হোষ্টেলে থাকে ।একটা জব করে ।আমার সাথে মাঝে মাঝে কথা হয় ।আপনার কথা খুব বলে ।আপনাকে ও ভুলতে পারেনি ।
: ওতো আমাকে ফোন করতে পারতো ?
: পারতো,তবে সে সময় ও পায় নাই ।আপনার সাথে দেখা হলো তাই বললাম ।আমি বলছিনা আপনি ওর সাথে যোগাযোগ করেন ।তবে ওকে ভুল বুঝবেন না ।আজ যাই আবার হয়তো দেখা হবে ।ভালো থাকবেন । : আচ্ছা তুমি ও ভালো থেক ।
বাসায় এসে খুব খারাপ লাগছে ।বুঝতে পারছি না কি থেকে কি হলো ।আমি এখন কার কথা বিশ্বাস করবো ।আমার ভাবনা গুলো সব এলোমেলো হয়ে যাচ্ছে ।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৭২৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/০৯/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • দিপার সাথে কথা বলে জানান কি বলে। আর ওর বিয়া হইছে আপনারে কে বলছে। বেশি জানেন :p
  • Înšigniã Āvî ১৫/০৯/২০১৩
    অসাধারণ...
  • দীপার সাথে সরাসরি সাক্ষাত হোক
    • মাহমুদ নাহিদ ১৫/০৯/২০১৩
      মাহমুদুল ভাই এটা তো এখন আর সম্ভব না ।দু’জনের বসবাস এখন দুই মেরুতে ।ধন্যবাদ আপনাকে সাথে থাকার জন্য ।
 
Quantcast