www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

একটি চলমান প্রেমের গল্প

: তুমি কোথায় আছ ?
: আমি অফিসে আছি ।
: তোমার আজ আমার সাথে দেখা করার কথা এটা মনে আছেতো ?
: আছে ।আসবো তুমি একটু অপেক্ষা করো ।
: তোমাকে যেখানে থাকতে বলছি সেখানে থাকবে ।আমি পরীক্ষা দিয়েই চলে আসবো ।
: আচ্ছা ঠিক আছে ।
এর পর আর কিছু কথা হয় পূর্নর এর সাথে ।
দুপুর একটা ।
অর্নব খুব ব্যাস্ত অফিসের কাজে ।বাকি কাজ গুলো শেষ করেই বের হবে ।এর মাঝেই কয়েক বার পূর্ন ফোন দিয়ে বলেছে ও কলেজ থেকে বের হয়ে গেছে ।
দুপুর দুইটা ।
শ্যামলির একটি যাত্রি ছাউনিতে একা বসে আছে পূর্ন ।অফিস থেকে অর্নব এর এখানেই আসার কথা ।এখান থেকেই দু’জনে মিরপুর বোটানিক্যাল গার্ডেন এ যাবে ।অনেক সময় হয়ে যাচ্ছে এখনো অর্নব আসছে না ।একা বসে থাকতে খুব খারাপ লাগছে পূর্নর ।পূর্ন আজ অর্নব এর প্রিয় কালারের শাড়ি পরে আসছে ।অর্নব দেখলে খুব খুশি হবে মনে মনে ভাবে পূর্ন ।এর মাঝেই অর্নবকে দেখতে পায় পূর্ন ।ওর দিকেই এগিয়ে আসছে ।অর্নব এর হতে অনেক গুলো লাল গোলাপ ।
: তোমার এতা দেরি হলো কেন আসতে ।কখন থেকে বসে আছি ।তুমি জান আমার কতো কষ্ট হয়েছে একা বসে থাকতে ?
: স্যরি ।আমার আসলে একটু কাজ ছিল ।কাজটা শেষ করে আসতে হলো ।
: আচ্ছা ঠিক আছে ।এখনকি ফুল গুলো আমাকে দিবা না এভাবেই দাড়িয়ে থাকবে ?লোকজন কিভাবে তাকিয়ে আছে দেখ ।
: ও আচ্ছা ।ফুলের কথাতো আমি ভুলেই গিয়েছিলাম ।এটা তোমার জন্য নাও ।
: ধন্যবাদ তোমাকে ।তুমি কি দাড়িয়ে থাকবে না গাড়িতে উঠবে ?মনে আছেতো আমাদের কোথায় যাওয়ার কথা ছিল ?
: মনে আছে ।চলো…………



বি:দ্র-এভাবে গল্পটি চলমান আছে ।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৮১৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৪/০৯/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সুন্দর লিখেছেন
    • মাহমুদ নাহিদ ১৪/০৯/২০১৩
      ধন্যবাদ দাদা ।
  • Înšigniã Āvî ১৪/০৯/২০১৩
    অসাধারণ.....
 
Quantcast