www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

স্টার্ট মেনুতে Run বাটন যোগ করে নিন উইন্ডোজ ৭ এ

আমি শহীদুল ইসলাম খোকা । যদি আমার এই লেখা আপনাদের একটু হলেও হেল্প করে তাহলে আমার চেষ্টা সার্থক হবে।

স্টার্ট মেনুতে Run বাটন যোগ করে নিন উইন্ডোজ ৭ এ
সবাইকে শুভেচ্ছা জানিয়ে হাজির হলাম আপনাদের সামনে একটা টিপস নিয়ে। আশা করি সবাই ভালো আছেন। আজকে একেবারে সহজ একটা বিষয় নিয়ে লিখব। বেশির ভাগ মানুষই এটি জানেন। তবে যারা তেমন কম্পিউটার নিয়ে ঘাটা ঘাটি করেন না বা একেবারে নতুন তাদের জন্য মুলত আজকের এই লেখা । সূচির নাম দেখে হয়তো বুঝে গেছেন কি নিয়ে আজকের লিখা । যারা নতুন তারা অনেকে উইন্ডোজ ৭ এ Run অপশন খুজে পান না। আমিও যখন প্রথম উইন্ডোজ ইন্সটল দিলাম তখন আমারও একি দশা হয়েছিল। তাই ভাবলাম জিনিসটা ছোট হলেও দরকারি বটে সুতরাং ব্যাপারটা আপনাদের সাথে শেয়ার করি। অনেক কথা বললাম এখন কাজের কথায় আসি।
প্রথমে আপনার টাস্ক বার এ মাউস রেখে রাইট বাটন ক্লিক করে Properties এ ক্লিক করুন।
এরপর যে উইন্ডো ওপেন হবে সেখানে Start Menu তে ক্লিক করুন।
এরপর Customize এ ক্লিক করুন।
এরপর নিচের দিকে গিয়ে দেখুন Run Command নামে একটা অপশন আছে ওইখানে টিক দিয়ে Ok করে বের হয়ে আসুন।
বিষয়শ্রেণী: তথ্যপ্রযুক্তি
ব্লগটি ১১৯৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ধন্যবাদ
  • সাইদুর রহমান ৩১/১২/২০১৪
    সুন্দর টিপস্।
    পরে কি দেখতে পাবো ?
    নববর্ষের শুভেচ্ছা।
  • আবিদ আল আহসান ০৮/১২/২০১৪
    সুন্দর সুক্ষ্ম একটি বিষয় তুলে ধরেছেন। বেশ ভালো লাগলো
  • Mahfuza Sultana ০৮/১২/২০১৪
    অনেক কিছু জানতে পারলাম
  • সুদীপ্তবিশ্বাস ০৭/১২/২০১৪
    ভাল লাগল জেনে
  • বেশ ভাল।
  • অনেকদিন ধরে প্রযুক্তি বিভাগে একাই লিখছিলাম। আর একজন কে পেলাম ভালো লাগলো।
  • ... ২৯/১১/২০১৪
    তারপর কি হবে?
  • ২৯/১১/২০১৪
    বেশ ভালো লেখা ।
    অনেকের উপকারে আসবে আশা করি ।
 
Quantcast