www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

তোমার প্রতীক্ষায়


জানালা খুলে বসে আছি
তোমার প্রতিক্ষায়,
তোমার জন্য চাঁদ মামা,
জোসনা ছড়ায়,
মিটি মিটি জোনাকীরা
পাহারা বসায়।
আসবে তুমি মৃদু্ পায়ে
গোলাপ, জুঁই, বেলী চুঁযে,
গন্ধরাজও সুবাস ছড়ায়
বড্ড বেশি তোমায় ভাবায়;
ঝিঁঝিঁরা সব ডাক থামিয়ে
তুমি আসার প্রহর গুনে,
আসবে তুমি আঁধার ঠেলে
প্রকৃতি ব্যস্ত আয়োজনে...
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৬৯২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৩/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • অবশ্যই আসবে। দারুন লিখেছেন।
  • ফাহমিদা ফাম্মী ০৫/১১/২০১৩
    চুপ করে বসে থাকি
    থাকি তোমার অপেক্ষায়
    এক রাশ ভালবাসা নিয়ে বুকে
    তোমাকে পাবার আশায়

    খুব ভালো লিখছেন ভাইয়্যা :)
    • জহির রহমান ০৫/১১/২০১৩
      ধন্যবাদ আপু।
      আপনিও সুন্দর লিখেছেন।
      স্বাগতম আমার ব্লগে। মনে হয় আমার ব্লগেই এটাই আপনার প্রথম কমেন্ট।
      শুভ কামনা আপু...
      • ফাহমিদা ফাম্মী ০৫/১১/২০১৩
        মনে হয় :)
        • জহির রহমান ০৫/১১/২০১৩
          sure
  • চমৎকার আবেগের সুন্দর উপস্থাপন।ভালো লাগলো।
  • খুব ভালো হয়েছে কবিতা। সে যদি আসে তো করবেন ?
    • জহির রহমান ০৩/১১/২০১৩
      ধন্যবাদ দাদা। কিন্তু সে যদি আসে তবেতো ভালই হতো। নাতির পরানডা...
      • আমার জন যদি আসে আমি তো খুশিতে হার্ট এটাক করে মরে যাবো :p
        • জহির রহমান ০৩/১১/২০১৩
          দাদা, তাইলে দোয়া করি যেন না আসে। হার্ট এটাক করে মারা গেলে সমস্যা। আপনাকে এত তাড়াতাড়ি হারাতে চাই না।
          • তাকে পেয়ে মরনে ও যে সুখ ।
            • জহির রহমান ০৩/১১/২০১৩
              কিন্তু আপনি মরণে সুখ নিতে যাবেন আমাদের থেকে দূরে ঠেলে? তাতো হতে দিতে পারিনা দাদা। আপনার এই নাতি আছেনা! ...টেনে ধরে রাখবে।
              • :p তাই তো হার্ট এটাক ভয় পাইনা
                • জহির রহমান ০৪/১১/২০১৩
                  ভয় পান না কেন?
                  • এই যে আপনারা যেতে দিবেননা
 
Quantcast