www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

স্মৃতিচারণ ১

বছর কয়েক আগে
পুতুল খেলার ছলে
করেছি কত কি
সুপারি পাতায় ঘর বুনেছি
ছাদ ছিল তালের পাতায়
এসব এখনো লেখা আছে
হৃদয়ের খাতায়।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৬৮৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২১/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সুন্দর স্মৃতি। ছোট লেখাটি ভালো লাগলো।
  • রোদের ছায়া ২২/১১/২০১৩
    ভালই তো !! চলে=ছলে
  • সায়েম খান ২২/১১/২০১৩
    চমৎকার টুনি কবিতা। আমার ব্লগে দাওয়াত রইলো।
 
Quantcast