www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

দুরুত্ব দুরুত্বে থাক

দুরুত্বটা বাড়ছে ঠিক
দু'জন আজ দু'প্রান্ত
কিন্তু তুমিকি ভুলে গেছো
মন দু'টি মিলে একান্তে!
জানিনা আমি গাইতো গান
সুর তুলাতো দূরে থাক
তুমিতো এসব ভালোই জানো
তবুও কেন বাজাও ঢাক!
ঠাট্টা মশকরা করছিনা আর
যেদিন তুমি বুঝলে ভুল
শেষ কথাগুলো রাখছি মনে
যাইনি ভুলে এক চুল।
এখনো নিত্য ভুলি কিছু
তোমায় ভুলতে পারলাম কই
আসলে নিছি তোমার পিছু
তাইতো মনে রাখি সই।
দাঁড়ি কাটিনা এখন আর
এগুলো রয় গাল জুড়ে
এভাবে করছি সপ্তাহ পার
শুনে কি তোমার মন পুড়ে?
এখন আমি দিবানিশি
সাধনা করে রাখি মনে
দুরত্বটা কমিয়ে আনি
থেকোনা আর দুরে সরে।
- প্রিয় ফাম্মী আপুর দুরুত্ব শিরোনামে করা কবিতায় আমার করা মন্তব্যটি...
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৮৫০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১১/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • এক কথায় দারুন লাগলো।
  • আকরাম সাব্বির ২৫/০২/২০১৪
    ভালোই ফাম্মী

    .
    .
  • אולי כולנו טועים ১২/১১/২০১৩
    besh.....
  • আরজু নাসরিন পনি ১২/১১/২০১৩
    বাহ্ মন্তব্য কখনো কবিতা হয়ে উঠে ।
    শুভেচ্ছা রইল, কবির জন্যে ।।
  • ইসমাত ইয়াসমিন ১২/১১/২০১৩
    ভাল লাগল। ।আমি কবিতা লিখতে পারিনা। মাঝে মাঝে ভাবি মানুষ কিভাবে ছন্দ মিলায়। ওনেক কঠিন জিনিশ। শুভকামনা রইল।
    • জহির রহমান ১২/১১/২০১৩
      আপু, আমি কিন্তু আপনার লেখার একজন ক্ষুদ্র ফ্যান বলতে পারেন... :)
      • ইসমাত ইয়াসমিন ১২/১১/২০১৩
        তাই, উৎসাহ পেলাম।তোমার জন্য ও শুভকামনা রইল।
  • সায়েম খান ১২/১১/২০১৩
    চমৎকার কবিতা। অভিনন্দন। আমার ব্লগে দাওয়াত রইলো।
    • জহির রহমান ১২/১১/২০১৩
      যদিও সময়ের জন্য সবার ব্লগে যেতে পারিনা তবে ইচ্ছে থাকে প্রতিটি ব্লগ পড়ার।
      ধন্যবাদ আর শুভকামনা...
      • সায়েম খান ১২/১১/২০১৩
        আমার মত ব্যস্ত কেউ আছে কিনা সন্দেহ, কর্তব্যের খ্যাতিরে কিছুদিন হলো ভোর ৬টা থেকে রাত ১টা পর্যন্ত ব্যস্ত থাকি। তারপরও অন্যদের ব্লগে বেড়াতে যাই। না গেলে দূরত্ব তৈরী হয়। আমি তা চাইনা। আসলে আন্তরিকতাটাই বড় কথা।
        • জহির রহমান ১২/১১/২০১৩
          ভাই! যে কথা শোনালেন কি আর বলবো! সে দৃষ্টিতে আমার কাজতো খুবই নগণ্য মনে হচ্ছে!
  • ফাহমিদা ফাম্মী ১১/১১/২০১৩
    অসাধারন অসাধারন আরেক বার বলি অসাধারন :)
 
Quantcast