www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভালবাসা ভাললাগা

ভালবাসা ভাললাগা
জগতের সবই ধাঁধাঁ;
কেউ হাসে কেউবা কাঁদে
জগৎটা চলে এভাবেই।

না জেনে দিলে পা
কাটা যাবে হবে ঘা;
জেনে বুঝে করবে পণ
হবে সুখী বাড়বে ধন।

না বুঝে ভালবাসবে
অবশেষে তুমি ফাঁসবে।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৭৬৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৪/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • একদম খাটি কথা।
  • Înšigniã Āvî ০৪/১১/২০১৩
    valo laaglo tobe jeno shune ki valobasa hoi !!

    Hoito tai
    aami othik
    • জহির রহমান ০৪/১১/২০১৩
      না জেনে ভালোবাসা শুরু হয়। আর শেষ অথবা চিরন্তন হয় জানাশোনার মাধ্যমেই।
      ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।
      • Înšigniã Āvî ০৪/১১/২০১৩
        :) একদম ঠিক তাই, আমার মনের কটাহ বলেছেন
        • জহির রহমান ০৪/১১/২০১৩
          তাই নাকি!
        • Înšigniã Āvî ০৪/১১/২০১৩
          কথা হবে
          • জহির রহমান ০৪/১১/২০১৩
            কি কথা হবে? কোথায়? কার সাথে?
            • Înšigniã Āvî ০৪/১১/২০১৩
              আরে প্রথমে মতামত লিখতে গিয়ে লিখেছিলাম 'কটাহ' পড়ে সেটাকে ঠিক করে লিখলাম 'কথা'

              আসলে প্রচুল ভুল type করি
              • জহির রহমান ০৪/১১/২০১৩
                প্রচুল (প্রচুর) ভুল হতেই পারে... আবার সংশোধনীও দেয়া যায়। কিন্তু আপনি যদি ‌'কথা হবে' এর আগ দিয়ে একটা * মার্ক ব্যবহার করতেন তবেই বুঝে নিতাম। তাছাড়া আগের কটাকে আমি টাইপ মিসটেক হিসেবে কথা-ই পড়ছি।
                শুভকামনা
                • Înšigniã Āvî ০৪/১১/২০১৩
                  smile
  • চারু মান্নান ০৪/১১/২০১৩
    খুব খাঁটি কথা কবি
  • চমৎকার বলেছেন। সত্যিই তো জেনে শুনে ভালবাসা করলে হয়তো কাঁদতে হবেনা।ভালো লাগলো খুব।
  • মীর শওকত ০৪/১১/২০১৩
    ছোট্ট কিন্তু ভাবময়! অপূর্ব!!
  • ইসমাত ইয়াসমিন ০৪/১১/২০১৩
    ভালবাসা তো না বুঝেই হ্য়, বুঝে কি আর কেঊ ভালবাসায় পড়ে। বুঝে যদি ভালবাসায় পড়ে সেটা তো আর ভালবাসায় পড়া হলনা।
    • জহির রহমান ০৪/১১/২০১৩
      আপু, পড়ে গিয়ে যদি হাত পা ভাঙতে হয় তবে কি দরকার পড়ার। তবে পড়তে গিয়ে যদি জেনে যায় সমস্যা হবে তখন ইচ্ছে করলে হয়তো নিজকে রক্ষা করতে পারবে...
    • আপনি ঠিকই বলেছেন।তবে আমি মনে করি কি, ভালবাসা না জেনে ই হলো।তবে জানা র পর সেটা নিয়ে পর্যালোচনা করা দরকার।এই ভালবাসা র কি কোন ভবিষ্যৎ আছে বা নেই।সবকিছু বিচার বিবেচনা করে সামনে এগোনো ই বুদ্ধিমানের কাজ।ধন্যবাদ আপনাকে।দুঃখিত নাক গলানোর জন্য।
 
Quantcast