www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

পড়শির সাথে শেষ দেখা


পড়শির সাথে শেষ যেদিন দেখা হয়েছিল সেদিন
আমি বসে গভীর মনোযোগে কাজ করছিলাম
কখন যে তুমি এসে আমার সামনে দাঁড়িছো
আমি খেয়ালই করিনি
কত সময় সামনে ছিলে তাও জানিনা।
সেদিন নীরবতা ভেঙ্গে তুমিই প্রথম জিজ্ঞেস করেছিলে-

কেমন আছো ?
আমি অবাক নয়নে তাকালাম তোমার দিকে
তোমারতো আসার কথা ছিলোনা!
কোন রকম বললাম-
ভালো আছি, তুমি ?
তুমি কোন কথা বলোনি
কিছু সময়ের নীরবতা ভেঙ্গে তুমি আবার বললে-
সত্যিই তুমি ভালো আছো ?
হ্যাঁ, তাইতো !
আমি থতমত খেয়ে গেলাম
সত্যিইতো আমার ভালো থাকার কথা না
সেদিনের সে প্রশ্নের জবাব আমি দিতে পারিনি।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ১১৮২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৪/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আমি যতবার পড়ি তত ভালো লাগে.......
  • ভালো লাগলো............
  • ভালো লিখেছেন ভাই।
  • রাখাল ২৫/১০/২০১৩
    জবাব চাই দিতে হবে ।
  • দীপঙ্কর বেরা ২৫/১০/২০১৩
    Behs bhalo . Bhalo laglo
  • আরজু নাসরিন পনি ২৫/১০/২০১৩
    সত্যিই তো প্রিয়তার অনুপস্থিতিতে ভালো কি আসলেই থাকা যায় ?
    খুব সুন্দর প্রকাশ ।
    শুভেচ্ছা রইল , জহির ।
  • বেশ লেগেছে
 
Quantcast