www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

পুলিশ কি চুর ধরবে না চুর পুলিশ ধরবে


সিলেট এ গোলাপগঞ্জ মডেল থানার আলোচিত দারোগা এসআই আশরাফসহ তিনজনকে শাস্তিমূলক ক্লোজ করা হয়েছে। তাদের ক্লোজের ঘটনায় থানা পাড়ায় চলছে শুনশান নিরবতা। কেউই মুখ খুলছেন না। তারা হলেন, এসআই জাফর আলম ও এসআই আশরাফ এবং কয়েকদিন আগে মাদক সেবন করার সময় জকিগঞ্জ থানা পুলিশের হাতে আটক হওয়া এসআই ফিরোজ। স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, এসআই আশরাফ গোলাপগঞ্জ থানায় যোগদানের পর থেকে দুর্নীতিমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়েন। বিভিন্ন সময়ে ওঠে তার বিরুদ্ধে বিভিন্ন ধরণের দুর্নীতির অভিযোগ। তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় অনেকে পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিভিন্ন দপ্তরে অভিযোগও দেন। নালিশ দেন থানার ওসির কাছেও। একই অভিযোগে অভিযুক্ত আশরাফের আপন খালাতো ভাই নব-নিযুক্ত সেকেন্ট অফিসার জাফর আলম। আশরাফের বিরুদ্ধে থানায় মামলা নিষ্পত্তি করে টাকা আদায়, চার্জসীট হালকা করে দেয়াসহ সাধারণ মানুষের কাছ থেকে টাকা আদায়সহ একাধিক অভিযোগ রয়েছে। পুলিশের একটি সূত্র জানায়, গত সপ্তাহ তাদের শাস্তিমূলক ভাবে ক্লোজ করা হয়। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলীর সাথে আলাপ করা হলে তিনি জানার, প্রশাসনিক কিছু কারণে তাদের ক্লোজ করা হয়েছে। আলোচিত এসব অফিসারদের ক্লোজের খবর শুনে উপজেলায় তোলপাড় চলছে।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ১৩৪৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২২/১২/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast