www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ব্লু-হোয়েল

ব্লু হোয়েলের ঠ্যালায় নিউজফিড পুরোই জমজমাট অবস্থা। তার উপর গতকাল থেকে যোগ হয়েছে ইনবক্স।
ভার্চুয়ালে কিছু মানুষ আছে যাচাই বাছাই ছাড়াই একটা মেসেজ পেলে তা ৫০০ জনকে ফরওয়ার্ড করা শুরু করেন। কি মজা পান তারা এতে! কি বোঝাতে চান তারা এইসব করে!।

ব্লু হোয়েল নামক পশ্চিমাদের এই গেমস আত্মহত্যার কারন হয় ভাবতেই কেমন যেনো মনে হয়! আমাদের দেশের কিছু সাংবাদিক পপুলারিটির জন্য এতোই মরিয়া যে, কোন কিছুই তারা সত্য,মিথ্যা যাচাই ছাড়া পাবলিশ করে দেয়।
মূলত আমাদের দেশে এই গেমস খেলে কারও আত্মহত্যার নির্ভরযোগ্য কোন প্রমাণ নেই। তারপরেও এটাকে কেউ কেউ ভাইরাল হতে সাহায্য করেছেন। আচ্ছা আমরা এতো ইস্যু প্রিয় কেনো!? একটার পর একটা ইস্যু নিয়ে হাজির হই অতঃপর সেটাকে ধর্ষণ করে ক্ষ্যন্ত হই।
একটা গেমস ১৩০ জন মানুষের আত্মহত্যার কারন, সেটা জেনেও আমরা কি এই নিউজটা শেয়ার করে গেমস টা প্রমোট করছিনা! যারা না জানা ছিলো তারাওতো জেনে গেলো!

ভার্চুয়ালের কিছু মানুষ কিছুদিন পরে,
দিল্লি পুলিশ,ঢাকা মেট্রোপলিটন পুলিশের সতর্কবার্তা মেসেজ পেয়ে তা ফরওয়ার্ড করা শুরু করেন। পেপসিতে কি যেনো আছে,আজকে সূর্য মানুষের পশ্চাৎদ্দেশে যাবে,কালিমাটা ফরওয়ার্ড করুন, আপনার সন্তান কে টিকা দেবেন নাহ,দুধে মানুষের মুন্ডু আছে,মক্কাতে এক লক্ষ লোক স্বপ্নে দেখেছেন।
আর আজ কয়েকদিন যাবৎ চলছে ব্লু হোয়েল! একটা মেসেজ কপি করেই ফরওয়ার্ড শুরু করেন? আপনার কি ব্যক্তিত্ব নেই! আগে ভালোভাবে ব্যপারটা বোঝার চেষ্টা করুন, জানার চেষ্টা করুন তারপর নাহয় এটা নিয়ে নিজে থেকে কিছু বলুন। মানুষকে মেসেজ ফরওয়ার্ড করে বিরক্ত করার কোন মানে হয়!

আবার আসি গেমস এর কথায়, বিশ্বাস করুন এই গেমসটা অত্যন্ত আকর্ষণীয়। এত্তো ভালো গেমস আমি জীবনেও দেখিনি। আপনার সাহসিকতা পরিচয় দেয়ার এটাই সর্বোৎকৃষ্ট পন্থা। এই গেমস মিস করেছেন মানে আপনার জীবন বৃথা।
তাই বলছি, আজই এই গেমস খুঁজে বের করে খেলা শুরু করুন। ডার্ক ওয়েবে পাবেন এই গেমস।
পপকর্ণ কার্নিভাল, অথবা ব্লু হোয়েল অন্য নামেও থাকতে পারে। তারপরেও যদি না পান আমার সাথে যোগাযোগ করুন আমিই ডাউনলোড লিংক ব্যবস্থা করে দিবো।
কারন এই গেমস খেলে যারা আত্মহনন করবেন তারা অকর্মণ্য তাদের মারা যাওয়াই শ্রেয়। অন্তত দেশের থেকে কিছু পাগল ছাগল কমে যাবে। রাশিয়ান যে বালক যে গেমসটা বানিয়েছে সেও কিন্তু গেমসটা শেষ করেনি! চিন্তা করে দেখুনতো কেনো!

এই মেসেজটা ৫৯৯ জনকে ফরওয়ার্ড করুন। তা নাহলে দুইদিনের মধ্যেই আপনার লিঙ্গ পরিবর্তন হয়ে হিজড়া হয়ে যেতে পারেন অথবা ফার্মগেটের ভিক্ষুক হয়ে যাবেন।
মুসলমান হয়ে থাকলে আমিন না লিখে যাবেন নাহ। হিন্দু হয়ে থাকলে গীতা পাঠ করে যান।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৯৩১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৯/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • Rabia Onti ১৫/১০/২০১৭
    গেমস টা নিয়ে খুব ভাল কথাই বলেছেন আপনি
  • আজাদ আলী ০৯/১০/২০১৭
    Darun bolechen
  • আপনিও জানিয়ে দিলেন!হা হা
 
Quantcast