www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রিয়তমা শহর ও কবিতা

প্রিয়তমা, শহরের সমস্ত ল্যাম্পপোস্ট সেদিন অন্ধ হয়েছিলো, যেদিন তুমি কয়েক সেকেন্ড চোখ বুজেছিলে, আমি জোনাকি খুঁজে বেড়ালাম।
প্রিয়তমা, শহরের রাজপথগুলো সেদিন সোঁদামাটির গন্ধ চেয়েছিলো, যেদিন তোমার খোলা চুলে ঝাঁউয়ের গন্ধ মাখাছিলো, আমি সমুদ্র খু্ঁজে বেড়ালাম।
প্রিয়তমা, শহরের সমস্ত ডাকবাক্স সেদিন অপেক্ষা করেছিলো, যেদিন তুমি একটার পর একটা চিঠি লিখে ছিঁড়ে ফেলছিলে, আমি পিওন খু্ঁজে বেড়ালাম।
প্রিয়তমা, শহরের সমস্ত রুফটপ সেদিন বৃষ্টি চেয়েছিলো, যেদিন তুমি মুখে বালিশ চেপে কেঁদেছিলে, আর আমি মেঘ খুঁজে বেড়ালাম।
প্রিয়তমা, শহরের সমস্ত ট্রামতার সেদিন দুটো শালিক চেয়েছিলো, যেদিন তুমি মনখারাপ করে বাড়িতে বসেছিলে, আমি কবিতা খুঁজে বেড়ালাম।
প্রিয়তমা, শহরের সমস্ত কলিংবেল সেদিন ফাঁকা ফ্ল্যাট চেয়েছিলো, যেদিন তুমি শাড়ি পরেছিলে, আমি তিল খুঁজে বেড়ালাম।
প্রিয়তমা, শহরের সমস্ত ট্রাফিক সেদিন যানজটে আটকে গিয়েছিলো, যেদিন তুমি চোখে কাজল নিয়েছিলো, আমি আয়না খুঁজে বেড়ালাম।
প্রিয়তমা, শহরের সমস্ত পার্ক সেদিন প্রেমিকা চেয়েছিলো, যেদিন তুমি কাপালে কালো টিপ পরেছিলে আর আমি তোমায় খুঁজে বেড়ালাম।
শুধু তোমায় খুঁজে বেড়ালাম....।।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৯০৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৯/০৬/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast