www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রতিযোগিতা - হৃদয়ে একাত্তর

আগামী ১৬ই ডিসেম্বরের বিজয় দিবস উপলক্ষ্যে "হৃদয়ে একাত্তর" নামে গল্প ও প্রবন্ধের এক প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছি আমরা তারুণ্যে। এ উপলক্ষ্যে মাসব্যপী সবার কাছ থেকে একাত্তরের মুক্তিযুদ্ধের উপর লেখা বিভিন্ন গল্প, প্রবন্ধ ও প্রামান্য তথ্যচিত্র প্রকাশের আহবান জানাচ্ছি। প্রতিযোগিতার নিয়মাবলী নিম্নরূপঃ

  1. একজন সদস্য গল্প বিভাগে একটি এবং প্রবন্ধ বিভাগে একটি করে লেখা জমা দিতে পারবে প্রতিযোগীতার জন্য।
  2. লেখা জমা দেয়ার মেয়াদ আজ থেকে নিয়ে ডিসেম্বরের ১০ তারিখ পর্যন্ত।
  3. লেখার বিষয়বস্তু মুক্তিযুদ্ধ, মুক্তিযুদ্ধের পটভূমি এবং যুদ্ধপরবর্তী অবস্থার উপর হতে হবে।
  4. লেখায় অন্যান্য উৎস থেকে নেয়া তথ্য ব্যবহার করা হলে তার যথাযথ রেফারেন্স উল্লেখ করতে হবে।
  5. লেখাটি ইতিপূর্বে অন্য কোথাও প্রকাশিত হতে পারবে না।
  6. লেখার একেবারে নিচে "হৃদয়ে একাত্তর" উল্লেখ থাকতে হবে।

ডিসেম্বরের ১০ তারিখের পর জমা দেয়া প্রতিটি লেখা তারুণ্যের এডমিন ও মডারেটর কর্তৃক যাঁচাই করা হবে এবং লেখার বিষয়বস্তু, উপস্থাপনা ও বানানের উপর ভিত্তি করে ১ থেকে ১০ এর মধ্যে পয়েন্ট দেয়া হবে। সবার দেয়া পয়েন্টের গড়ের উপর ভিত্তি করে প্রতিযোগীতার সেরা গল্প ও প্রবন্ধ নির্ধারণ করা হবে। পরবর্তী ১৬ই ডিসেম্বর থেকে নিয়ে পুরো ডিসেম্বর মাস সেরা গল্প ও প্রবন্ধ তারুণ্যের মূল পাতায় স্টিকি করে রাখা হবে।
বিষয়শ্রেণী: বিজ্ঞপ্তি
ব্লগটি ২২০৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সেলিম রেজা সাগর ২১/০৯/২০২২
    সুন্দর
  • দারুণ
  • সেলিম রেজা সাগর ২৬/০৩/২০১৯
    দারুণ
  • আরজু নাসরিন পনি ১৮/১১/২০১৩
    সর্বোচ্চ/সর্বনিম্ন কতো শব্দের মধ্যে হতে হবে এমন কোন বাধ্যবাধকতা কি আছে ?

    আর সেরা একটির বদলে তিনটি কি করা যায় ? যা সর্বোচ্চ মন্তব্যপ্রদানকারীর মতো ব্লগের ডানপাশে একটা বারে প্রদর্শিত হতে পারে বেশ কিছুদিন । তাতে পরবর্তী প্রতিযোগিতাগুলোতে অংশগ্রহণের হার বাড়তে পারে ।
    • এডমিন ১৯/১১/২০১৩
      সর্বনিম্ন বা সর্বোচ্চ সংখ্যার কোন বাধ্যবাধকতা নেই।

      বিভিন্ন প্রতিযোগীতায় বিভিন্ন নিয়ম থাকবে। এই প্রতিযোগীতায় শুধু সেরাটি স্টিকি করা হবে প্রথম পাতায়। এছাড়া ফলাফলের বিজ্ঞপ্তিতে অন্তত প্রথম দশটির নাম ও লিঙ্ক দেয়া থাকবে।
  • ফয়জুল্লাহ সাকি ১৩/১১/২০১৩
    ধন্যবাদ এধরণের মহৎ উদ্যোগের জন্য।আগামি প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে আমরা সকলকে এগিয়ে আসতে হবে।
  • খুব ভালো উদ্যোগ
  • ডাঃ শরীফ হাসান ১১/১১/২০১৩
    ধারুন একটা আয়োজন।
    এরকম আয়োজন নিয়মিত করলে ভাল হয়।
    সাথে কোন স্পন্সর এর মাধ্যমে পুরুস্কার এর ব্যবস্তা করা যেতে পারে।
  • রাখাল ০৯/১১/২০১৩
    চমৎকার আয়োজন ।
  • মীর শওকত ০৮/১১/২০১৩
    UC Browser7.6
    অন্য একটি ওয়েবসাইটেও আমার একই প্রবলেম
    • এডমিন ১৯/১১/২০১৩
      ব্রাউজারটি সম্পর্কে ধারণা নেই। আপনাকে দেখতে হবে এতে জাভাস্ক্রিপ্ট কিভাবে সক্রিয় করা যায়।
  • মীর শওকত ০৮/১১/২০১৩
    UC Browser7.6
    অন্য একটি ওয়েবসাইটেও আমার একই প্রবলেম
  • মীর শওকত ০৮/১১/২০১৩
    এরকম উদ্যোগকে সাধুবাদ জানায় । আমার একটা প্রবলেম হয়েছে সেটা হল আমার ব্লগে কেউ মন্তব্য করলে আমি তার উত্তর দিতে পারছিনা । উত্তর দিলেই সেটা যার মন্তব্যের প্রক্ষিতে দেয়া সেখানে না হয়ে সবার উপরে হয়ে যাচ্ছে ।দয়া করে আমাকে সাহায্য করুন
    • এডমিন ০৮/১১/২০১৩
      কোন কারণে আপনার ব্রাউজারে জাভাস্ক্রিপ্ট কাজ করছে না। আপনি কি ব্রাউজার ব্যবহার করেন এবং তার ভার্সন কতো তা জানাবেন আমাদের।
  • ইসমাত ইয়াসমিন ০৮/১১/২০১৩
    খুব ভালো উদ্দোগ।।আশা করি সবাই লিখবে।।
  • দীপঙ্কর বেরা ০৮/১১/২০১৩
    স্বাগতম । লেখাটি কি নতুন ব্লগ লিখি যেখানে সেখানেই লিখব ?
    • এডমিন ০৮/১১/২০১৩
      হ্যাঁ, সেখানেই লিখবেন। তবে লেখার নিচে "হৃদয়ে একাত্তর" লিখে দিতে হবে।
  • খুবই খুশি হলাম ভালো লাগলো।আচ্ছা এই মাসের আপনাদের প্রতিযোগিতার খবর কি?
    • এডমিন ০৮/১১/২০১৩
      হৃদয়ে একাত্তরই তো এই মাস থেকে শুরু হলো।
      • আমি সেটা জানতে চায় নি। জানতে চেয়েছি যে, নিয়মিত যে প্রতিযোগিতাটা করেন সেটা। অর্থাৎ সেরা ব্লগার।
        • কি ব্যপার আমার উত্তর টি পাচ্ছি না এডমিন সাহেব?
          • এডমিন ১২/১১/২০১৩
            সেরা ব্লগার প্রতিযোগীতাটি নিয়মিত প্রতিযোগীতা ছিলো না। তবে এধরণের বিভিন্ন প্রতিযোগীতা প্রায়ই থাকবে এখানে।
  • আরজু নাসরিন পনি ০৭/১১/২০১৩
    বাহ্, খুব ভালো উদ্যোগ, সাধুবাদ জানাই ।
    দেশ, মুক্তিযুদ্ধ নিয়ে লিখতে ব্লগাররা বেশ অনুপ্রাণিত হবে ।
  • Înšigniã Āvî ০৭/১১/২০১৩
    darun udyog
  • জহির রহমান ০৭/১১/২০১৩
    সুন্দর উদ্যোগ। স্বাগত জানাই...
 
Quantcast