www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভুতের আড়ালে

অনেক দিন আগের কথা। তখন জঙ্গলের অভাব ছিল না। সেই জঙ্গল এর পাশ দিয়ে, মধ্যে দিয়ে রাস্তাও চলে যেত। তেমনই এক রাস্তায় এক সময় ভুতের উত্পাত শুরু হল। সেরাস্তা দিয়ে লোক চলাচল কমে গেলে আশে পাশেও সেই উপদ্রব শুরু হল।
এক সাহসী লোক ব্যাপারটা বোঝবার জন্য সেখানে যায়। হঠাত দেখে এক বিকট দর্শন মহিলা তার দিকে তেড়ে আসছে। তখন সাহসী লোকটি তার হাত চেপে ধরে। এরপর মহিলাটি কেঁদে ফেলে।
জানা যায় তাকে একজন acid ঢেলে ঝলসে দিয়েছিল। ফলে জীবন যাপন দুঃসহ হয়ে ওঠে। এরকম সময়ে বাঁচার তাগিদে জঙ্গলে আশ্রয় নিয়ে এভাবে বেঁচে থাকত সে।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ১৩২৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২২/১০/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সৈয়দ আলি আকবর, ২৮/০২/২০১৬
    ভুত ভয় হয় হাহা
  • পরিতোষ ভৌমিক ১৬/০১/২০১৫
    আস্ত একটা উপন্যাস লিখে দিলেন যেন.........শুভেচ্ছা জানাই লেখককে ।
  • রইসউদ্দিন গায়েন ০৫/১১/২০১৪
    লেখককে ধন্যবাদ! এত কম কথায় এত ভাল গল্প শোনালেন যে প্রশংসা না করে উপায় নেই। অ্যাসিডে ঝলসে যাওয়া মহিলার জন্য খুব দুঃখ পেলাম! আচ্ছা ভাই,আর একটু বলবেন কি যে এর সম্ভাব্য কারণ কী হতে পারে?...ভাল থাকুন!
    • আবু সঈদ আহমেদ ২৪/১২/২০১৬
      এই গল্পটি যার কাছে শুনেছিলাম, আমার বড়মামা গত ৮ই ডিসেম্বর খুব আকস্মিকভাবে হৃদরোগে প্রয়াত হয়েছেন।
    • আবু সঈদ আহমেদ ০৭/১১/২০১৪
      এটা আমার মামার কাছে শোনা ঘটনা। অনেক দিন আগের কথা তাই সম্ভাব্য কারণ বের করা সহজ হবেনা।
  • রূপক বিধৌত সাধু ০২/১১/২০১৪
    আহা! কষ্ট লাগলো ।
  • ভাল লাগল।
  • ইয়াসিড অর এসিড?
 
Quantcast