www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

অনন্ত শিকড়ে স্বপ্নের রাজকুমারী(দুই-এক)গল্প

তারা সবাই তার মুখের দিকে তাকিয়ে রইল।আর আমার মনে হচ্ছিল সুনীল সেই হিমশীতল বাতাস যেন আমাকে দোলা দিয়ে চলে যাচ্ছে।
আমার মনটাও সতেজ হয়ে উঠল।আর যখন তিনি হাসি থামল তখন মনে হচ্ছিল সেই ঝড়নার পাশে কোন এক গাছের ডালে বসে মধুর সুরে কোকিল সুর ধরছে।।
_বাদলের ঠোটে মৃদু হাসি ফুটল আর বলল,জানিস রে ব্যাটা তিলক এরকম হয় অনেক সময় কিন্তু তখন তার প্রেমে পড়ে গিয়েছিলি।।আমি নিশ্চিত আমাদের কলেজে তার চেয়ে সুন্দরী ছিল।তুই তাদের দেখছিস,তাদের সাথে আড্ডা দিছিস,হয়তো তাদের সাথে অভদ্র আচরনও করেছিস....কিন্তু মামা শুধু প্রেমে পড়িস নি। তাই তাদের কথা,তাদের হাসি,তাদের চোখ তোকে এত আনন্দ দেয়নি।আমি জানি প্রেম এমনই হয়।
তাছাড়াও তুই তো জানিস,আমাদের ক্লাশের মনিকা তার চেহারা ফর্সা কিংবা কাটিং এতটা ভাল ছিল না তবুও সেই পাগল প্রমিক কেন তাকে বিয়ে করল পালিয়ে।।এই প্রেমের কারনে....
--নারে বন্ধু,তার চেয়ে সুন্দরী এই শহরে কোনখানেই ছিল না,এখনও নেই আর কোন দেশেও হয়তো নেই।তাছাড়াও আমার মনে হয় এই বিশ্বেও নেই।
_একজন শ্রোতা হঃ হঃ হাসি দিয়ে বলল,তিলক এই বিশ্ব কিন্তু অনেক অনেক বড়।
_জানিরে ভাই,এই বিশ্ব অনেক বড় কিন্তু আমার মনে হত তিনিই আমার বিশ্ব।আর বিশ্বের ভিতর নদী,সাগর,পাহাড়
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ১১২৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/০৯/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

 
Quantcast