www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কারো ভালো করতে নেই

কাউকে ভালো কোন পরামর্শ বা উপদেশ দিতে যাবেন না ,তখন নিজেই বিপদে পড়বেন এইটা নিশ্চিত থাকেন ।আপনি তার ভালোর জন্য বলছেন কিন্তু সে আপনাকে সবার সামনে অপমানিত করবে ।
তাই ,
সবার সাথে মুখ মিলিয়ে চলেন দেখবেন অনেক ভালোই আছেন ,আর উর ক্ষতিতে আপনার কি আসে যাই ,একটু কষ্ট লাগবে ওইটাকে সামলে নিন ....নিজেরই জন্যই মঙ্গল ।

বর্তমানের পোলারা ভালোডা বুঝে না ,রিক্সায় প্লাস আর মাইনাস সেইটাই ভালো ....
উপোরোক্ত কথাটা বাস্তব জীবনের অভিজ্ঞতা থেকেই বলছি ,
আমার এক চাচাত ভাই প্রেম করছে শহুরে এক মেয়ের সাথে ,কি কারণে জানিনা তাদের ভুলবুঝাবুঝি হয়ছে ,সম্পর্কের ইতি হয়ে গেছে ,সে ফেবুতে আত্মহত্যার স্ট্যাটাস দিছে ,আমি গিয়ে বুঝাইলাম ,কিছু পরামর্শ দিলাম বললাম আত্মহত্যা করে লাভ কি ?
পরের দিন দেখি ,
তার রিলেশানশিপে কোন এক মেয়ে ,আমি গিয়ে বললাম ,গতকালেরটা কি ভুয়া ,সে গরম হয়ে আমাকে কমেন্টেই অপমান করল পরে বলে রিলেশা ন আবার জোড়া লাগছে ,তুই সেটা আগে বললেই তো ঘটনা শেষ হয়ে যেত ....

কাউকে ভালো পরামর্শ দিতে নেই ,দুনিয়াটাই খারাপের ব্যাংক হয়ে দাঁড়াইছে ।
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ১২৭৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০২/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • খুব বড় একটি সত্য আপনি জানালেন।এটা কিন্তু বাস্তব।আসলেই বর্তমান দুনিয়ায় কারও কোন উপকার করতে নাই।উপকারের লাঠির বাড়ি।
  • ইব্রাহীম রাসেল ০২/১০/২০১৩
    --শিখলাম অভিজ্ঞতা থেকে
  • যত খারাপ পরামর্শ দেয়া যায় ততই কদর বাড়ে। একদম বাস্তবতার সাথে একাকার হয়ে গেছে। খুব ভালো লেগেছে
  • Înšigniã Āvî ০২/১০/২০১৩
    একদম ঠিক বলেছেন........
 
Quantcast