www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

হবে মহাপুরুষ হব মহামানব

আমাদের প্রিয় নবীর পাগড়ী মোবারক কোন দামে স্বর্ণে মোড়া গ্লাসের ভেতর না রেখে যদি আমাদের মনে রাখতে পারতাম ...

যদি বঙ্গবন্ধুর দেয়া ভাষণের রেকর্ড করা ক্লিপসটি মোবাইলে নেটে আপলোড না করে যদি মনে গেথে রাখতে পারতাম ....

সমস্ত মিউজিয়ামের জিনিস গুলো প্রদর্শনের চেয়ে যদি মনের মন্দিরে গেথে রাখতে পারতাম ...

তাহলে ,
আমিই হতাম মহাপুরুষ ,আমরা মিউজিয়ামে বঙ্গবন্ধুর রক্ত দেখতে যায় তবে সেই রক্তের আদর্শটাকে গ্রহণ করতে পারি না ।

আমরা নবীর পাগড়ী মোবারক ফেবুতে আপলোড দিতে পারি তবে নবীকে অনুসরণ করে সম্মান দিতে জানিনা ...

আমরা মহান আল্লাহর সৃষ্টি দেখে আনন্দ পাই তবে আল্লাহকে আনন্দ দিতে পারি না ,ইবাদতটুকু না ....

আমরা সমস্ত কিছুকে দর্শন না করে মনের মন্দিরে স্থান দিতে পারলেই আদর্শ হব ,হবে মহাপুরুষ ,হব মহামানব ...

#দার্শনিক_ওয়াহিদ
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৯৪৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • পল্লব ০৭/১১/২০১৩
    এটাই মনে হয় মানব চরিত্র... দেখে এবং বুঝে আসার পরও অনেক কিছু সত্যিকার ভাবে নিজের ভিতর ধারণ করতে পারি না... ভুল বুঝেও ভুল করে যাই নিয়মিত...
  • আপনাকে জানায় হাজার সালাম। সত্যিই কথাই বলেছেন আপনি। আপনার সাথে সম্পূর্ণ একমত। তবে অনেক দিন পর আপনার দেখাপেপেলাম
    • ওয়াহিদ ০৮/১১/২০১৩
      অশেষ ধন্যবাদ ....

      মনোমালিন্য হওয়ার কারণে আসি নি ;আবার কি যেন চিন্তা করে ব্লগে ফিরে আসলাম ...

      দোয়া করবেন .... :)
 
Quantcast