www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ধর্ষণ - ছেলে মেয়ে উভয়েরই সমান দোষ

ধর্ষণের জন্য প্রায় সময় ছেলে আর মেয়েদের মধ্যে তর্ক হয় ছেলেরা বলে মেয়েদের দোষ আর মেয়েরা ছেলেদের ...

ছেলেরা বলে মেয়েদের পর্দার করলেই এই সমস্যার সমাধান হয়ে যায় ।
মেয়েরা বলে ছেলেরা মেয়েদের দিকে ঝপটা মারবে কেন ব্লা ব্লা ইত্যাদি ইত্যাদি ...
আমার মতে মেয়েরা পর্দা করলেও এই সমস্যার সমাধান হবে না ,আচ্ছা ধরূণ আজ থেকে কোন মেয়ে পর্দা ছাড়া ঘর থেকে বেরোই না ...যদি ছেলেদের মন পবিত্র না থাকে তাহলে ...
আমার মতে ছেলেরাই মেইন সমস্যা ,অনেকেই আমাকে হয়ত গালি দিবেন কিন্তু বিষয়টা ভেবে দেখেন তারপর না হয় গালি দিবেন ।
আচ্ছা অনেকেই বন্ধুর দোকানে কিংবা মোবাইল থেকে উলঙ্গতার ভিডিও নেন না তা দেখে আপনা হ*মৈ** করেন না ,তা নিশ্চয় কাউকে ভেবে ...

মুখে যতই বড় কথা বলুন না কেন ? আপনার দোষই বেশী ...
আচ্ছা বলুন তো ,
আপনি দেশী বিদেশী পর্ণ সাইট ঘুরে বেড়ান না ?
আপনি কি এইসব থেকে ডাউনলোড করে মজা নেন না ?

আপনি আপনার বন্ধুর ল্যাপটপ থেকে পর্ণ মুভি নেন না ?
কিংবা সঙ্গমতা ভিডিও নেন না ?
আপনি না হয় আপনার বন্ধুর কাছ থেকে সিডি নেন না ?
আপনি চটি পড়েন না ?

এইসব দেখে আপনি স্বসম্পর্কে পড়েন নি ,নিজে যৌন মোহে পড় আপনি হস্তমৈথুনে ভেঙে পড়েন নি ?

নিশ্চয় নিশ্চয়ই পড়েছেন ।আচ্ছা বাদ দিলাম ,আপনি মুঠোফোনে কোন মেয়েকে প্রেম পড়ার চেষ্টা করেন নি ,কোন মেয়ের প্রতি আপনি আকর্ষিত হয়ে নানা ডায়লগ বলেন নি ?

জানি আপনি এইসব করেন ...
মেয়েদের পর্দার দোষ দিয়ে নিজের দোষ ডেকে লাভ নেই ভাই ...

অবশেষে ,
মনের পবিত্রতাটাই আসল জিনিস ,মেয়েরা পর্দা করে নাই তাদের নগ্নতায় আপনি উল্লাসে ধর্ষণ করে মেয়ের দোষ দিবেন ....তাই হয়ে থাকে এখন ...

আপুদের বলছি ,
নগ্নতা সৌন্দর্য নয় ,এমন সৌন্দর্যতা প্রদর্শন করা উচিত নয় যে সৌন্দর্যতার জন্য আপনাকে আপনার সম্মান হারাতে হবে ...
পুরুষ জাতি মনকে পবিত্র করুক আর নারীজাতি নগ্নতা থেকে থেকে দূরে থাকুক ...

শুভকামনা ...

# Online Ee Help Niye Likha Note ...Aro Kicu Add Korbo EiNote E NeXt Time

# Discussion Ta Bujh,Na Buje Amake GaliGalaj Koiren Na ....
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৭০৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/০৯/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সহিদুল হক ২৩/০৯/২০১৩
    কলকাতার পার্ক-স্ট্রিটে মেয়েটি যখন রাত দুপুরে একাধিক ছেলের সঙ্গে নাইট-ক্লাবে মদ খায়,তাদের গাড়িতে ওঠে এবং ধর্ষিত হয়--তখন মেয়েটির দোষ ৯৯%
    আবার যখন কোন শিশু,পাগলি অথবা দিল্লীর সাংবাদিক,বাসের মধ্যে অভয়া ধর্ষিত হয় তখন ছেলেদের দোষ ১০০%।এরকম কিছু তথ্য তুলে ধরা উচিত ছিল--তাহলে এটা সমসাময়িকের মর্যাদা পেত।এটা কিন্তু প্রবন্ধের পর্যায়ে পড়ে।
    • ওয়াহিদ ২৪/০৯/২০১৩
      [ # Online Ee Help Niye Likha Note ...Aro Kicu Add Korbo EiNote E NeXt Time ]

      Apni Bodoi Last Line Gula Poren Ni ,Erokom Likhte gele onek time er proyojon ....

      Dhonnobad apnar montobber jonno ,edaning ei topic ta beshi hochche biday ei catagry te post korlam :)
  • অত্যন্ত সময়উপযোগী একটি লেখা পড়লাম।এবং লেখককে অশেষ ধন্যবাদ দিয়ে ছোট করব না।অসাধারণ। আপনি যেভাবে যুক্তি উপাত্ত দিয়ে এই জরুরী বিষয় টা তুলে ধরেছেন তা সত্যিই প্রসংশা যোগ্য।আমাদের সকলের এক বিষয় গুলো মাথায় রাখা উচিত।
    • ওয়াহিদ ১৫/০৯/২০১৩
      ধন্যবাদ দাদা ....অন্তত ব্যাপারটা বুঝলেন .....

      ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।
      • আপনাকে ও ধন্যবাদ।আরো নতুন নতুন লেখা আশা করি।
 
Quantcast