www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

হোসেনপুরে আ’লীগ-বিএনপির একক চেয়ারম্যান প্রার্থী

আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে কিশোরগঞ্জের হোসেনপুরে বড় দু’দলের একক চেয়ারম্যান প্রার্থীদের বিরামহীন গণসংযোগে উপজেলার সর্বত্রই এখন আন্দনঘন পরিবেশ বিরাজ করছে। প্রত্যন্ত গাম-গঞ্জের চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠান ও অফিস পাড়ায় প্রতিদিন ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে আওয়ামীলীগ ও বিএনপির প্রার্থী ও সমর্থকদের অব্যাহত গণসংযোগ। কেননা গত নির্বাচনে স্বল্প ভোটের ব্যবধানে জাতীয় পার্টির প্রার্থী আব্দুল কাদির স্বপনের সাথে দু-জনেই পরাজিত হয়েছিলেন।এবার জাতীয় পার্টির কোন প্রার্থী না থাকায় দু-দলের একক প্রার্থীদের মধ্যে কে হবেন আগামী উপজেলা নির্বাচনে সুযোগ্য চেয়ারম্যান তা নিয়ে চলছে ভোটারদের মধ্যে নানা হিসাব-নিকাশ। পাশাপাশি অব্যাহত রয়েছে আওয়ামীলীগ ও বিএনপির প্রার্থীর স্বপক্ষে বিরামহীন গণসংযোগ।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে হোসেনপুর পৌর এলাকায় গণসংযোগ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দলের একক চেয়ারম্যান প্রার্থী মোঃ আযুব আলী। এ সময় সাথে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ্ মাহবুবুল হক,সাবেক আড়াইবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন ফরিদ,যুব লীগের সভাপতি এম.এ হালিম প্রমূখ সহ শতার্ধিক নেতা কর্মী ও সমর্থক।একই সময়ে উপজেলার সিদলা ও জিনারী ইউনিয়নের প্রত্যন্ত গাম-গঞ্জে গনসংযোগ করেন উপজেলা বিএনপির আহবায়ক ও দলের একক চেয়ারম্যান প্রার্থী মোঃ জহিরুল ইসলাম মবিন।তার সাথেও ছিলেন শতাধিক দলীয় নেতাকর্মী ও সমর্থক।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ১১৬৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১১/০২/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • পল্লব ১১/০২/২০১৪
    দোয়া করি যেন শান্তিপূর্ণভাবে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয় এবং জনগণের সঠিক প্রতিনিধিটিই জয়লাভ করে।
 
Quantcast