www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মানুষ পুড়িয়ে তালেবানি ষ্টাইলে ক্ষমতা দখল করতে মরিয়া বিএনপি জামাত - সৈয়দ আশরাফ

‘মানুষ পুড়িয়ে তালেবানি ষ্টাইলে ক্ষমতা দখল করতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি-জামাত তথা ১৮ দলীয় জোট’। নির্বাচন বয়কট করে হারতাল- অবরোধ দিয়ে জানমালের ক্ষতি সাধন করে লাশের উপর দিয়ে ক্ষমতায় যাওয়া সম্ভব নয়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কিশোরগঞ্জ-১(হোনেপুর-কিশোরগঞ্জ সদর)আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সোমবার (২ ডিসেম্বর) বিকেলে মনোনয়ন পত্র জমা দেওয়ার প্রাককালে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে দলীয় কার্য্যালয়ে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।তিনি আরো বলেন- জঙ্গিবাদ-সন্ত্রাস নিমূল করে বাংলাদেশ যখন মধ্যম আয়ের দেশে পরিনত হয়ে অর্থনৈতিক অগ্রযাত্রায় উন্নত বিশ্বের কাতারে শামিল হওয়ার জন্য সমৃিদ্ধর পথে এগিয়ে যাচ্ছে,ঠিক তখনই গনতন্ত্র রক্ষার দোহাই দিয়ে ৭১-এর গনহত্যাকারী জামাতকে সাথে নিয়ে বিএনপি সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের সম্পদ বিনষ্ট করছে।পাশাপাশি জ¦ালাও-পোড়াওয়ের মাধ্যমে গোটা দেশ ও জাতিকে অস্থিতিশীল করে শান্তী প্রিয় মানুয়ের জবীনকে করে তুলেছে দূর্বিসহ । গনতান্ত্রিক দেশে এসব নৈরাজ্য চলতে পারেনা। তাই তিনি আবারও ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে ধ্বংসাত্বক পথ পরিহার করে আলোচনায় বসার আহবান জানান।
এ উপলক্ষে হোসেনপুর হাইস্কুল রোড়ের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আযুব আলী। বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ এম এ আফজাল,অধ্যক্ষ শরিফ সাদী,জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল কাইযুম খোকন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম নরু মিয়া,সাধারন সম্পাদক শাহ্ মাহবুবুল হক, যুগ্ন সম্পাদক কামরুজ্জামান কাঞ্চন যুবলীগের সভাপতি এমএ হালিমসহ অংগসংগঠনের নেতৃবৃন্দ।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৯৮৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০২/১২/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

 
Quantcast