www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বিশ্বজিৎ হত্যা

অবাক লাগে। আমাদের স্বাধীন দেশে বিশ্বজিতকে কুপিয়ে হত্যা করা হল। পুলিশ কাছে ছিল কিন্তু কিছুই করলো না। এটা কেমন দেশে আমরা বাস করি। ভাবতে কষ্ট হয়। আমরা এ হত্যার বিচার চাই। আশা করি অচিরেই এ হত্যাকারীদের শাস্তি প্রদান করা সম্ভব হবে।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬১১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০১/০৩/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সবুজ আহমেদ কক্স ০৩/০৩/২০১৫
    সঠিক বিচার চাই
  • মোহাম্মদ রফিক ০২/০৩/২০১৫
    বুঝলাম না আপনি ছাত্রলীগ কর্তৃক হত্যা করা বিশ্বজিতের কথা লিখছেন না লেখক ব্লগার অভিজিত হত্যার কথা লিখছেন।
  • হোসাইন ফরহাদ ০১/০৩/২০১৫
    সবাই যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করলে কাজটা অনেক সহজ।কিন্তু তার আগে দল প্রীতি/স্বজনপ্রীতি বন্ধ করতে হবে।
  • পুলিশ যারা সাধারণের নিরাপত্তায় নিয়োজিত একটি প্রশিক্ষিত বাহিনী তাদের এরূপ নির্লিপ্ততার সাহস দেখে হয়তো কিছু বিভেকবা নাগরিক বিস্মিত হন। কিন্তু যারা দায়িত্বশীল পর্যায় রয়েছে তাদের কি কোন ভুমিকা আছে? আছে তাদের ভিবেক? হয়তো আছে। তাও হীন স্বার্থের কারণে প্রকাশ করার সাহস পায় না তাই দায় মুক্তি দেওয়া হয়েছে বিশ্বজিৎকে হত্যার সময় দর্শকের ভূমিকাবতীর্ণ পুলিশগুলোকে। আবার অভিজিত হত্যায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে পুলিছের অবহেলা আছে কিনা। আসলে আমরা জনগণ যা দেখি তা কোন মূল্য নাই। কারণ আমাদের কোন ক্ষমতা নাই তারা যতই বলুক জনগণই ক্ষমতার উৎস। আর স্পষ্ট করার ইচ্ছা হয় না...
  • বিচার চাই চাই চাই।
 
Quantcast