www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নাহিদার চলে যাওয়া

শরীয়তপুরের নাহিদা। নাহিদা আত্মহত্যা করলেন। বখাটের উৎপাত সহ্য করতে না পেরে নাহিদার এ আত্মহত্যা। আমরা এর নিন্দা করি। আমরা সকল নারীর নিরাপত্তা চাই।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৫৮০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২১/০১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • মোহাম্মদ রফিক ২৬/০১/২০১৫
    নাহিদার এভাবে চলে যাওয়া ঠিক হয়নি এটা সত্য কারন আত্মহত্যা একদিকে মহাপাপ আর অন্যদিকে এটা কোন সমাধান নয়। প্রতিবাদ আর প্রতিরোধ হলো সমাধান। জানি প্রতিবাদ করার ক্ষমতা আমাদের নাই কেননা বখাটেরা অনেক শক্তিশালী হয়। প্রতিরোধ করব কিন্তু একা একা তো প্রতিরোধ করা যায় না। প্রতিবাদ হোক কিংবা প্রতিরোধ কোন কাজেই কাউকে সাথে পাওয়া যায় না। তাহলে কি করা যাবে এখন ? আত্মহত্যা! হ্যা এটাই এখন একমাত্র সমাধান। কতকাল কত শতাব্দী ধরে এভাবে চলবে? এ প্রশ্নের উত্তর আমাদের জানা নাই। তবে সবাই আমরা মনে করি বখাটেদের উৎপাতের সমাধান হওয়া জরুরী। বখাটেদের উৎপাত বন্ধে কি পদক্ষেপ নেয়া যেতে পারে সেই পরামর্শ দিন, দেখি কারো কোন পরামর্শ গ্রহন করে আমরা আমাদের মা-বোনদেরকে আত্মহত্যার হাত থেকে বাঁচাতে পারি কিনা।
  • আবিদ আল আহসান ২৫/০১/২০১৫
    হ্যাঁ সত্যিই
  • আহমাদ মাগফুর ২৫/০১/২০১৫
    আমরা সবাই চাই, ঘরের আয়নায় যেন ধুলো না পড়ে.... কিন্তু আমাদের চাওয়াতে ধুলোর কি কিছু যায় আসে!
    তারা ঠিকই উড়ে এসে বসে আমাদের আয়নায়, বইয়ের তাকে, পড়ার টেবিলে, সাড়া ঘর জুড়ে।
    তখন বাধ্য হই! তাদের সরাতে, কোমলে কিঙবা জুলুমে।
  • নাজমুল আহসান ২৩/০১/২০১৫
    ধন্যবাদ ।
  • আবিদ আল আহসান ২২/০১/২০১৫
    হুম
  • ২২/০১/২০১৫
    ধিক্কার বর্তমান প্রজন্মের নষ্ট মানসিকতাকে ।
  • আবু সাহেদ সরকার ২২/০১/২০১৫
    নিজেকে খুব হিংসে হয় জানেন। কারণ আমরা এমন রাষ্ট্রে বসবাস করছি। যেখানে নারী কেন, পুরুষেরও কোন নিরাপত্তা নাই। প্রকাশের জন্য ধন্যবাদ।
  • সবুজ আহমেদ কক্স ২২/০১/২০১৫
    পুরো কাহিনী ঘটনা টা লিখলে ভালো লাগতো কবি স্বপন রোজারিও ভাই ...।ধন্যবাদ
  • শম্পা ২১/০১/২০১৫
    এক দিন দেখব আলো...............।আধারের শেষ যেখানে.........নাহিদার আত্মা শান্তি পাক।
  • সবুজ আহমেদ কক্স ২১/০১/২০১৫
    ami o sokal narir nirapotta chi . . thanks
 
Quantcast