www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

পেলাম প্রথম পুরষ্কার মীনা মিডিয়া এ্যাওয়ার্ড ২০১৩

অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি-
আমি জাতিসংঘ (ইউনিসেফ)-এর দেশব্যাপী আয়োজিত গল্পলেখা প্রতিযোগিতায় অনুর্ধ আঠারো গ্রুপে "মীনা মিডিয়া এ্যাওয়ার্ড ২০১৩"-এর প্রথম পুরস্কার লাভ করেছি।

২৪/০৯/২০১৩ই তারিখ বিকেল ৪ টায় হোটেল রূপসী বাংলায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এ পুরস্কার ঘোষণা ও বিতরণ করা হয়।

পুরস্কার হিসেবে পেয়েছি সনদপত্র, ক্রেস্ট ও ৫০ হাজার টাকা।
পুরস্কার বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনু।

অনুষ্ঠানে ইউনিসেফ-এর কান্ট্রি ডিরেক্টর, যাদুশিল্পী জুয়েল আইচ, চিত্রনায়িকা মৌসুমী ছাড়াও দেশের বিশিষ্ট ব্যক্তি, কবি, সাহিত্যিক, লেখক ও মিডিয়াকর্মী উপস্থিত ছিলেন।

আমি এর আগে পরপর তিন বার মীনা মিডিয়া এ্যাওয়ার্ডসহ (২য় পুরষ্কার) জাতীয় পর্যায়ে প্রতিযোগতায় ১১টি পুরষ্কার পেয়েছি।
পুরস্কার পাওয়া খুব আনন্দের বিষয়।
আমি এই আনন্দের খবরটি প্রিয় মডারেটর স্যার, ব্লগার ও লেখকদের সাথে শেয়ার করলাম।

আপনারা আমার জন্য দোয়া করবেন।

ইতি,
সুমাইয়া বরকতউল্লাহ্
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৯১৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • রাখাল ১৩/১১/২০১৩
    অভিনন্দন আমাদের নন্দিত সুমাইয়াকে ।
  • মনির আহমদ। ১০/১১/২০১৩
    অভিনন্দন রইলো আপু।
  • শুনে খুব খুশি হলাম যে আপনি ১ম পুরস্কার পেয়েছেন তাও মীনা মিডিয়া অয়াওয়ার্ড । শুভ কামনা রইল আপনার জন্য। আমাদেরকে ও এরকম ভাল ভাল লেখা উপহার দিয়ে যাবেন আশা করি। আর মিষ্টি পাওনা রইল কিন্তু :)
    • অনেক অনেক খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ নিন।
      মিষ্টি খাওয়াবো কিন্তু আপনাকে পাব কই?
      দেখা হলে খাইয়ে দেবাে নে। আচ্ছা?
  • জহির রহমান ০৭/১১/২০১৩
    ফেসবুকে একটা মেসেজ করছি। মেসেজের লিংকটা কপি করে এই পোস্টটি edit করে বসায়ে দিন।
    • হয়না চয়না কিচ্ছু!
      • জহির রহমান ০৭/১১/২০১৩
        ছবি লিংক এর শুরুতে লিখবেন
        • জহির রহমান ০৭/১১/২০১৩
          [ i m g ] স্পেস ছাড়া
          • জহির রহমান ০৭/১১/২০১৩
            তারপর ছবির লিংকটি বসাবেন
            • জহির রহমান ০৭/১১/২০১৩
              শেষ করবেন [ / i m g ] স্পেস ছাড়া। পুরোটার মধ্যে কোন স্পেস থাকতে পারবেনা। কোড হবার কারণে এতগুলো কমেন্ট করতে হচ্ছে।
  • ওয়াও! অভিনন্দন আপু খুবই খুশি হলাম। সত্যিই অসম্ভব ভালো লাগছে। আমাদের মাঝে এতো ভালো প্রতিভা লুকিয়ে আছে যে, খেয়াল ই করিনি। অশেষ অশেষ শুভেচ্ছা সহ শুভকামনা ছোট্ট আপুর জন্য। এই সুসংবাদে আমাদের মিষ্টি খাওয়াতে হবে কিন্তু! না হলে ছাড়ছি না হুমম বলে রাখলাম।
    • শুভেচ্ছা পেয়ে অনেক খুশি আমি। ধন্যবাদ নিন।
      আর মিষ্টি খাবেন? অবশ্যই খাওয়াবো। ঠিক আছে? https://www.facebook.com/sumaiya.barkatullah
  • ইসমাত ইয়াসমিন ০৭/১১/২০১৩
    Wou.. Congratulation Little sister. Keep it up.
  • জহির রহমান ০৭/১১/২০১৩
  • জহির রহমান ০৭/১১/২০১৩
    • ওয়াও!!!
      আমি অনেক অনেক খুশি। ধন্যবাদ রইল জহির ভাইয়া।
      • জহির রহমান ০৭/১১/২০১৩
        সংবাদটি জেনে আমার অনেক ভালো লেগেছে। প্রিয় মানুষগুলো যখন কোন কিছু জয় করতে পারে তখন মনে হয় যে তাদের চাইতে আমি বেশি আনন্দিত হই। এই জয়ের ধারা অব্যাহত থাকুক।

        (কমন্টে ইমেজ মনে হয় এটাই প্রথম। পরীক্ষামূলক দিয়েছিলাম)
        • ভাইয়া আমি অনেক উৎসাহ পেলাম। অনুষ্ঠানের ছবি কীভাবে এখানে দেব বুঝতে পারছি না। আপনাকে অনেক ধন্যবাদ।
          • জহির রহমান ০৭/১১/২০১৩
            অন্য একটা সাইটে আপলোড করতে হবে। তারপর সেই ছবিটির লিংক কপি করে সাবমিট করলে আশা করি হয়ে যাবে। আপনি ছবি ফেসবুকেও আপলোড করতে পারেন। সেখান থেকে ছবির উপরে মাউস রেখে মাউসের রাইট বাটনে ক্লিক করে Copy Image Location কপি করে নিতে পারেন। না বুঝলে বলবেন।

            অনুষ্ঠানের ছবি দেখতে চাই।
 
Quantcast