www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সপ্নবাণী

আস্-সালামু-আলাইকুম...

আমাদের জীবনের একটা লক্ষ আছে। সবাই চাই তাদের সেই কাঙ্খিত লক্ষে পৌঁছাতে। কিন্তু, অনেকেই ব্যর্থ হয়। আমার মতে, এর অন্যতম প্রধান কারন আমাদের সমাজ ব্যবস্থা, আমাদের পরিবেশ।

আসুন,, আমরা সবাই এক হয়ে, সেই সব অন্যায়কে প্রতিহত করি, যার জন্যে, অকালে ঝড়ে হাজারো নীরবের প্রান। আসুন, আমরা এর মোকাবিলা করি।

আমরা ছাত্র, আমাদের জীবনের একটা লক্ষ আছে। আর, সবচাইতে বড় লক্ষ হচ্ছে, সন্তান হয়ে তার বাবা-মায়ের সপ্ন পূরন করা। আর তা কেবল আমার-আপনার দ্বারাই সম্ভব কেনোনা, আমরা আমাদের বাবা-মায়ের একমাত্র সন্তান।
তারা চান না যে, আমরা খারাপ হই, আর আমরাও চাই না যে, আমাদের কারণে, তাদের চোখের জল পড়ুক....

তাই, আসুন আমরা প্রতিজ্ঞাবদ্ধ হই, আমাদের পিতা-মাতার কাছে যে,'" আমরা কখনো অন্যায় করবো না, অন্যায়কে নীরবে সহ্য করবো না। সর্বদা সৎ পথে চলবো। আমাদের পিতা-মাতার সপ্ন পূরণ করার চেষ্টা করবো।"'

আমরা একটু সচেতন হই। একটু চোখ-কান খোলা রেখে রাস্তাঘাটে চলি। চোখের সামনে অন্যায় কিছু হতে দেখলে আমরা প্রশাসনকে সহায়তা করি যেন প্রশাসন তা দমন করে।

#আমরা_এগোলেই_তো_এগোবে_বাংলাদেশ কারণ #আমরাই_তো_পারবো_আমাদের_দ্বারাই_তো_সম্ভব.....

কোনো, ভুল করলে ক্ষমা করে দিবেন,,, আর পারলে, আমাকে দোয়া করবেন যেনো আমি আমার বাবা-মায়ের সপ্ন পূরন করতে পারি।

ধন্যবাদ,,,, সম্পূর্নটুকু পড়ার জন্য....
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৫২৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/১০/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ভালো লিখেছেন।
  • রাবেয়া মৌসুমী ১২/১০/২০১৬
    সুন্দর ভাবনার জন্য ধন্যবাদ।
 
Quantcast