www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

হ্যামকো গ্রুপ

👉এরিয়া সেলস ম্যানেজার। কিশোরগঞ্জ।

#হ্যামকো_গ্রুপ" বাংলাদেশের একটি অন্যতম সফল কোম্পানির নাম।
"#হ্যামকো_গ্রুপের" নব যাত্রা শুরু হয় আব্দুল্লাহ ব্যাটারি কোম্পানি প্রাইভেট লিমিটেড প্রতিষ্ঠান দিয়ে। প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিঃ আব্দুস সাত্তার তালুকদারের হাত ধরে প্রায় ৪২ বছর পূর্বে ১৯৭৮ সালে। কোম্পানিটিতে বর্তমানে ৫০০০ হাজারেরও অধিক মানুষ কর্মরত রয়েছেন। কোম্পানিটি প্রথমে স্বল্প পরিসরে যাত্রা শুরু করলেও বর্তমানে এর রয়েছে বেশ কয়েকটি বড় বড় সুনামধন্য প্রতিষ্ঠান। "#আব্দুল্লাহ_ব্যাটারি_কোম্পানি_প্রাইভেট_লিমিটেড" এদের মধ্যে একটি অন্যতম সফল ও সর্ববৃহৎ ব্যাটারি উৎপাদনকারী প্রতিষ্ঠান। বাংলাদেশের প্রায় সর্বত্রই হ্যামকো সোলার ও গাড়ির ব্যাটারির প্রচুর সুনাম ও চাহিদা বিদ্যমান রয়েছে। এবং উক্ত ব্যাটারির স্থায়িত্ব ও গ্রাহক সন্তুষ্টিও ঈর্ষনীয় ও সর্ব মহলে অত্যন্ত প্রশংসিত।

এছাড়াও কোম্পানিটির রয়েছে #হ্যামকো_ইন্ডাস্ট্রিজ_লিমিটেড নামে আরও একটি সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানে রয়েছে হ্যামকো প্লাস্টিক ফার্নিচার পণ্য এবং হ্যামকো প্লাস্টিক হাউজহোল্ড পণ্য। যা প্রায় দশ বছর যাবৎকাল ধরে বাংলাদেশের মানুষের দৈনন্দিন ও নিত্যব্যবহার্য পণ্যের চাহিদা পূরণ করে যাচ্ছে। এবং দেশের বাইরেও হ্যামকো গ্রুপের পণ্য সামগ্রী রপ্তানির মাধ্যমে বৈদেশিক মূদ্রা অর্জিত হচ্ছে। ফলে "#হ্যামকো_গ্রুপ" বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে যযথেষ্ট ভুমিকা পালন করছে।

এছাড়াও রয়েছে #হ্যামকো_কুকওয়্যার নামে আরও একটি বড় প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের মাধ্যমে উৎপাদন ও বিপণন করা হয় ননস্টিক ও কুকওয়্যারের পণ্য সামগ্রী।
"#হ্যামকো_ইলেকট্রনিক_এ্যান্ড_ইলেকট্রনিকস" হল আরও একটি বড় প্রতিষ্ঠান। এখানে বিভিন্ন ইলেকট্রিক ও ইলেকট্রনিকস মালামাল উৎপাদন ও বিপণন করা হয়।
এছাড়া আরও কয়েকটি উল্লেখযোগ্য প্রতিষ্ঠান হলঃ
> খোরশেদ মেটাল ইন্ডাস্ট্রিজ,
> হ্যামকো লেদার্স লিমিটেড,
> হ্যামকো কর্পোরেশন লিমিটেড, ইত্যাদি। উক্ত প্রতিষ্ঠান গুলোও স্ব স্ব অবস্থানে থেকে বাংলাদেশের অর্থনীতিতে এবং কর্মসংস্থান সৃষ্টিতে অসামান্য অবদান রেখে চলেছে।

#হ্যামকো_গ্রুপ" বর্তমানে অসংখ্য মানুষের কর্মসংস্থান সৃষ্টি করতে সক্ষম হয়েছেন। এবং প্রতিনিয়ত মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে অনবদ্য ভুমিকা পালন করে চলেছে। ইতিপূর্বে বিভিন্ন সময়ে "#হ্যামকো_গ্রুপ" সঠিকভাবে কর প্রদানের জন্য #শ্রেষ্ঠ_করদাতার সম্মানে এবং অন্যান্য পুরস্কারে ভূষিত হয়েছেন।
কোম্পানিটির কর্মকর্তা ও কর্মচারীগণ সর্বদাই মনে প্রাণে বিশ্বাস করেন যে, #হ্যামকো_গ্রুপ একটি কল্যাণমুখি ও কর্মচারী বান্ধব প্রতিষ্ঠান।
নিরন্তর শুভ কামনা ও অফুরন্ত ভালোবাসা প্রিয় #হ্যামকো_গ্রুপের" জন্য।
*****************************
লেখার স্থানঃ ভৈরব, কিশোরগঞ্জ।
সময়ঃ বিকেল ৬.৩০ মিঃ ১১.০৫.২০২০ ইং
বিষয়শ্রেণী: প্রবন্ধ
ব্লগটি ৩৫০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৬/০৫/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সুন্দর লাগল লেখাটি।
  • কুমারেশ সরদার ১৮/০৫/২০২০
    বাহ্!
  • জয় হেমকো গ্রুপ!
  • ফয়জুল মহী ১৬/০৫/২০২০
    Good
 
Quantcast