www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আন্তরিক ধন্যবাদ প্রিয় হ্যামকো গ্রুপকে

বর্তমান বিশ্বের বৈশ্বিক মহা সংকটময় করোনাভাইরাস পরিস্থিতির ধারাবাহিকতায় বাংলাদেশও ভুক্তভোগী একটি দেশ। প্রায় দেড় মাস কোম্পানির সকল কার্যক্রম বন্ধ থাকার পরেও #হ্যামকো_গ্রুপ" এপ্রিল ২০২০ ইং মাসের #বেতন সুন্দরভাবে প্রদান করেছেন। যেটি অনেক বড় বড় নামীদামী কোম্পানিও সঠিকভাবে দিচ্ছেন না।

বাংলাদেশে সর্বপ্রথম রোগী শনাক্ত হয় ৮ই মার্চ ২০২০ ইং তারিখে। পরবর্তীতে করোনা পরিস্থিতি অবনতির আশংকা দেখা দিলে মহামারী ও পরিস্থিতি মোকাবেলার বাংলাদেশ সরকার গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গ্রহণ করেন। এরমধ্যে অন্যতম সিদ্ধান্ত ছিল জরুরি সেবামূলক কিছু প্রতিষ্ঠান ব্যতীত সকল প্রতিষ্ঠান বন্ধ থাকবে। ফলে #হ্যামকো_গ্রুপ" এবং উর্ধতন কর্মকর্তাগণ সরকারি সিদ্ধান্তকে অভিনন্দন জানিয়ে এবং আমলে নিয়ে ২৬ শে মার্চ ২০২০ ইং তারিখ হতে ০৪ ঠা এপ্রিল ২০২০ ইং তারিখ পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেন। এছাড়াও মার্চ মাসের বেতন ২৫ শে মার্চের পূর্বেই সকলকে প্রদান করেন। যা ঐ সময়ে উপযুক্ত ও উত্তম সিদ্ধান্ত বলে সকল কর্মচারী ও কর্মকর্তাগণ কোম্পানির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কোম্পানির মানব সম্পদ বিভাগ থেকে সকল কর্মচারী ও কর্মকর্তাদের নিরাপদে বাসায় থাকার ব্যপারে দিক নির্দেশনা মূলক পরিকল্পনা ও প্রচারণা প্রদান করেন। ছুটি কালীন সময়েও কোম্পানি সকলের ব্যাপারে খোঁজ খবর রাখেন। পরবর্তীতে সরকারি সাধারণ ছুটি কয়েক দফায় বৃদ্ধি করা হলে #হ্যামকো_গ্রুপ" তাদের কর্মকর্তা ও কর্মচারীদের রোগ সংক্রমণ প্রতিরোধে সাধারণ ছুটি কয়েক দফায় বৃদ্ধি করেন। এবং প্রায় টানা দেড় মাস কোম্পানির সকল কার্যক্রম বন্ধ রাখেন। এজন্য কোম্পানির সকল কর্মকর্তা ও কর্মচারীগণ কোম্পানির প্রতি অকৃত্রিম ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
ভবিষ্যতে কোম্পানির যেকোনো সসংকটকালীন মূহুর্তে সকল কর্মকর্তা ও কর্মচারীগণ কোম্পানির পাশে থাকবেন বলে আমি আন্তরিকভাবে বিশ্বাস করি।
#হ্যামকো_গ্রুপ" সর্বপরি কর্মকর্তা ও কর্মচারীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে নীতি-নৈতিকতার বহিঃপ্রকাশ ঘটায়। এমন একটি প্রতিষ্ঠানে #এরিয়া_সেলস_ম্যানেজার হিসেবে দ্বায়িত্ব পালন করতে পেরে আমি যারপরনাই আনন্দিত, উদ্দেলিত, উৎফুল্ল এবং গর্বিত।
🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹
০৮/০৫/২০২০ ইং ভৈরব, কিশোরগঞ্জ।
সময়ঃ সকাল ১১.৩০ মিঃ
ইমেইলঃ [email protected]
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৩৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৮/০৫/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল মহী ০৮/০৫/২০২০
    Best wishes
 
Quantcast