www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মেরুদণ্ড ভেঙে দিলেও নেইমারের ক্ষমা পেলেন সুনিগা


মাস দুয়েক আগে কলম্বিয়ার ডিফেন্ডার সুনিগার আঘাতেই বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গিয়েছিল নেইমারের। একই সঙ্গে শেষ হেয় যায় ব্রাজিলের যত আশা-ভরসা। কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের আগে সেই সুনিগাকে জড়িয়ে ধরলেন নেইমার। এ দৃশ্য দেখে মনে হয়েছে বিশ্বকাপ স্বপ্নের আততায়ীকে বুঝি ক্ষমা করে দিয়েছেন ব্রাজিলের এই তারকা।
ব্রাজিল বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে সুনিগার হাঁটুর আঘাতে নেইমারের মেরুদন্ডের কশেরুকায় চিড় ধরে। ফলে প্রতিযোগিতা থেকে ছিটকে পড়েন নেইমার। দলের সেরা তারকাকে ছাড়া ব্রাজিলও শেষ চারে আটকে যায়।
তবে ইচ্ছে করে নেইমারকে যে মারাত্মক ফাউল করেননি তা ওই ঘটনার পরপরই জানিয়েছিলেন সুনিগা। দু:খ প্রকাশও করেন তিনি; কিন্তু নেইমারের ক্ষমা পাননি।
অবশেষে মায়ামির প্রীতি ম্যাচে সুযোগটা পেয়ে গেলেন সুনিগা, ম্যাচ শুরুর আগে অধিনায়কের আর্মব্যান্ড পড়ে থাকা নেইমারের কাছে গিয়ে যেন কি বললেন। নেইমারও সুনিগাকে এক হাত দিয়ে জড়িয়ে ধরলেন। কথা বলতে বলতে হেটে গেলেন খানিকটা।
এরপরই মাঠের লড়াইয়ে আবারো পুরনো রূপে নেইমার-সুনিগা। নতুন কোনো দুর্ঘটনা অবশ্য ঘটেনি, তবে ৩৯তম মিনিটে নেইমারকে বাজেভাবে ফাউল করে হলুদ কার্ড দেখেন সুনিগা। আর ফ্রি-কিক থেকে নেইমারের করা অসাধারণ এক গোলে ম্যাচটি জেতে ব্রাজিল।

************************************
আবু সাহেদ সরকার
নির্বাহী সহ-সম্পাদক, মাসিক পল্লীকথা, গাইবান্ধা।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৭২২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/০৯/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • এটা শুধুমাত্র নেইমারের মত তারকার দ্বারাই সম্ভব।
  • আবু সাহেদ সরকার ০৯/০৯/২০১৪
    ভাল লাগলে অবশ্যই মন্তব্য করবেন।
 
Quantcast