www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রিয় রোদেলা”

পরন্ত বিকেলে কঠিন এই বিছানার সাথে নিজের বুকটা চিঠির পাতায় সপে দিয়ে তোমাকে লিখছি।কেমন আছো তুমি? বিরক্ত হচ্ছো না তো?ভেঙ্গে যাওয়া হৃদয় থেকে কি খুব সাজিয়ে গুছিয়ে লেখা যায় রোদেলা?জানিনা...আমি কখনো ই গুছিয়ে লিখতে পারিনা।বরাবরই মনের কথাগুলোই তোমার কাছে বলতে চাই অথচ বারা বার তোমার কাছে পরাজিত হয়ে আমি ফিরে আসি.....
রোগ কাতর শরীরে অামার চোখ দু-টো খুব বড় বড় দেখায় চোখের জল গুলোকে তখন খুব ভারি মনে হয়।
কঠিন এই বিছানার সাথে আর কত দিন যুদ্ধো করবো বলতে পারো?আমার যে সময় ফুরিয়ে অসছে রোদেলা..আমার ঘরের সাদা সাদা চুন ভাঙ্গা দাগ গুলো ক্রোমেই আরো স্পষ্ট হয়ে উঠছে।মাঝে মাঝে প্রচন্ড কাপুনি দিয়ে জ্বর আসে নিজেকে খুব অসহায় লাগে তখন খুব জড়িয়ে ধরতে ইচ্ছে করে তোমার দুটো হাত...
মাঝে মাঝে তোমায় খুব বেশী মনে পড়লে বুকের বাম পাশের ব্যাথাটা খুব করে অনুভব করি..
সেখানে একটা পুরাতন ক্ষতো ও আছে যা থেকে আজও ফোটা ফোট রক্ত ঝরছে।মাঝে মাঝে মাছিরা যখন ওই ক্ষতো তে এসে বসে কামড় বসিয়ে দেয় তখন চিৎকার করে তোমায় ডাকতে থাকি....
কত দিন কত রাত তোমার অপেক্ষায় থেকেছি তুমি এলেনা আজও.....
ভালোবাসার একাকিত্ব গুলো এখন আমার প্রিয় সঙ্গী।তুমি ছাড়া প্রতিটা মূহুর্ত্ব গুলো কষ্টের।আর কতো কাল অপেক্ষা করতে হবে বলতে পারো?
অন্ধকার আমার খুব ভালো লাগে তাই আজ ও তোমায় অন্ধকারেই খুঁজে চলেছি তোমায় পাবো বলে........
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ১০৩৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/০৩/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast