www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কচুরি পানার ফুল

অনেকদিন আগে গিয়ে ছিলাম ভৈরবের একটি গ্রামে বিয়ের অনুষ্ঠানে। আমার মেয়েও ছিলো সাথে। ওকে নিয়ে গ্রামের পাশের নিচু জলা জমিতে হাঁটতে গিয়ে ছিলাম। দেখতে পেলাম পাশেই ফুঁটে আছে অনেকগুলি কচুরি পানার ফুল। গ্রামের দুটি বাঁচ্চামেয়ে সেই ফুল তলে নিয়ে যাচ্ছে খেলবে বলে, তারই কিছু ছবি শেয়ার করছি এখানে।






































...



এখনো অনেক অজানা ভাষার অচেনা শব্দের মত এই পৃথিবীর অনেক কিছুই অজানা-অচেনা রয়ে গেছে!! পৃথিবীতে কত অপূর্ব রহস্য লুকিয়ে আছে- যারা দেখতে চায় তাদের ঝিঁঝি পোকার বাগানে নিমন্ত্রণ।
বিষয়শ্রেণী: ফটোব্লগ
ব্লগটি ১৯৬৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ৩১/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • রাখাল ৩১/১০/২০১৩
    তুচ্ছ জিনিসের শৈল্পিক রুপায়ন!
    • কে যেনো বলেছিলো দেখার চোখ থাকলে ক্যামেরার চোখে নাকি সব কিছুই সুন্দর দেখা যায়। আমার ক্যামেরার চোখ ততোটা সুন্দর না।
      • রাখাল ৩১/১০/২০১৩
        আপনার ক্যামেরার চোখ সুন্দর না হলে এতো সাধারণ জিনিসগুলো আকর্ষণীয় করে তুলে কিভাবে?
        • এই ক্যামেরা দিয়ে এর চেয়ে হাজারগুণ সুন্দর ছবি তোলা যায়।
          • রাখাল ০১/১১/২০১৩
            নাচার জন্য উঠানের যেমন দরকার, তেমনই দরকার নাচার লোকটি পরিপক্কতা । আর এতে আপনার উদাহরণ কেবল আপনিই ।
            • আমি মানতে রাজি নই।
  • সত্যিই অসাধারণ কিছু ছবি।খুবই উপভোগ করলাম।
    • ধন্যবাদ
      • কি ভাই জমিদারি কেমন চলছে? কিছুটা সময় আমাদের ও দিন না।আসুন না আমার পাতায়।
        • জমিদারিতে তো সময় দিতে হয়না! মাস শেষেই নগদ নারায়ন পকেটে আছে। সময় দিতে হয় শিক্ষানবি ব্যবসায়ী হিসেবে।
  • জহির রহমান ৩১/১০/২০১৩
    বাংলা মায়ের কতযে রূপ! আমি বার বার মুগ্ধ হয়ে দেখি আমার প্রিয় স্বদেশ কে।
 
Quantcast