www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বারবিকিউ ইন কামিনী ঘাট - ১

২৮/০৮/২০১৩ইং আমরা কজন মিলে আয়োজন করেছিলাম একটি জল ভ্রমণের। আয়োজক ছিলাম আমরা ৫ বন্ধু আর ইনভাইটেট ছিলো আরো ৮ জন। এক দিন আগেই একটি বোট ভাড়া করে রখেছিলাম আমরা। ২৭ তারিখ বিকল থেকেই সমস্ত বাজার শেষ করে ফেলি শুধু সালাদের উপকরণটা বাদে। আয়োজন ছিলো খুবই সাদা-সিধা সাদা ভাত, ডাল, আলু ভর্তা, ধনেপাতা ভর্তা, শুটকি ভর্তা, মুরগির সাদা ঝাল মাংস।

প্রোগ্রামটা ছিলো এমন- সকালে হোটেলে নাস্তা করে সাঁতারকুল থেকে উঠবো বোটে সকাল ১০টা মধ্যে। নাগরির কাছে কামিনী ঘাটে এক বড় ভাইয়ের খামারে গিয়ে দুপুরের খাবার শেষ করবো। সেখানেই দুপুরের পর থেকে আস্ত একটা খাসি বারবিকিউ করা করা হবে। সেই সাথে ১০টা মুরগিও নেয়া হয়েছে বারবিকিউ করার জন্য। নানা ধরনের পানিও নেয়া হয়েছে পর্যাপ্ত, যে যত খুশী পান করতে পারবেন এটা মাথায় রেখে। সন্ধ্যার আগে আগে আবার উঠে পরবো বোটে, রাতের ১২টা পর্যন্ত ঘুরবো বোট নিয়েই।

সেই কাহিনীর প্রথম অংশ আজ দেখবেন ছবিতে।

















































চলবে......
প্রথম প্রকাশ : www.zizipooka.com
বিষয়শ্রেণী: ফটোব্লগ
ব্লগটি ১০৫৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৭/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফোটা ব্লগে সত্যিকারের কিছু মজা পেলাম আজ।সত্যিই খুবই সুন্দর হয়েছে।খুব ভালো লাগলো।
    • ধন্যবাদ মন্তব্যের জন্য।
  • রাখাল ২৭/১০/২০১৩
    দস‌্যুভাই, আমার ক্ষুধা লেগে গেল, এবার উপায় কি?
    • অপেক্ষা করেন
  • আহমাদ সাজিদ ২৭/১০/২০১৩
    বাপরে বাপ। খুবই সুন্দর গো। মজা পাইছি..........
  • জহির রহমান ২৭/১০/২০১৩
    ভাই! ডায়লগ গুলো চমৎকার হয়েছে। পরবর্তীর জন্য অপেক্ষা করছি...
 
Quantcast