www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সেরা বাংলা পরিষ্কার পরিচ্ছন্ন ওয়েবসাইটের তালিকা

বর্তমানে ইন্টারনেট জগতে বাংলা সাইটের সংখ্যা অনেক হলেও পরিষ্কার পরিচ্ছন্ন বাংলা সাইটের সংখ্যা খুবেই কম।বেশির ভাগ ওয়েবসাইট গুলোই ওয়ার্ডপ্রেস দিয়ে তৈরি হওয়ার কারণে অথবা ভালো ওয়েবসাইট ডিজাইনার ব্যবহার না করার জন্য খুবেই খারাপ পারফরমেন্স করে।সে গুলি না দেখতে সুন্দর হয় না হয় ইউজার ফ্রেন্ডলি।আর মোবাইল দিয়ে সেই সব ওয়েবসাইট গুলোতে প্রবেশ করলে কথাই শেষ।কিন্তু এত এত অপরিষ্কার ওয়েবসাইটের মাঝেও বেশ কিছু ভালো ওয়েবসাইট আছে যাদের নাম না করলেই নয়।

1.কবিতার আসর:

প্রথমেই যার নাম করতে হয় তা হলো আপনার আমার সকলের প্রিয় ওয়েবসাইট বাংলা কবিতা ডটকম।ওয়েবসাইটটি বর্তমানে এত বেশি জনপ্রিয় যে মনে হয় না আপনি এই ওয়েবসাইটটির নাম আগে শুনেননি।বর্তমান প্রজন্মের শত শত কবি এই ওয়েবসাইটে কবিতা লেখেন।এই ওয়েবসাইটি যতটা জনপ্রিয় তততাই সুন্দর।ওয়েবসাইটি থেকে একবার ঘুরে আসতে চাইলে এখানে ক্লিক করুন।

2.গানের পাতা ডটকম:

গানের পাতা উটকম অনেকটা কবিতার আসরের মতোই।শুদ্ধ গান লেখা চর্চার জন্য অসাধারণ একটি ওয়েবসাইট গানের পাতা ডটকম।ওয়েবসাইটির বৈশিষ্ট্য হলো এখানে গান প্রকাশ করতে হলে গানটি শুদ্ধ কাঠামোতে লেখা প্রয়োজন না হলে এখানে গান প্রকাশ করা হয় না।ওয়েবসাইটি দেখতে ইচ্ছে হলে এখানে ক্লিক করুন।

3.সেরা রিভিউ ডটকম:

সেরা রিভিউ ডটকম ওয়েবসাইটি খুবেই নতুন একটি ওয়েবসাইট।কিন্তু নতুন হলেও বেশ দারুণ এবং পরিষ্কার পরিচ্ছন্ন।এখানে সমস্ত কিছুর ওপর রিভিউ প্রকাশ করতে পারবেন আপনি।এই ওয়েবসাইটি দেখতে ইচ্ছে হলে এখানে ক্লিক করুন।

4.তারুণ্য ডটকম:

তারুণ্য ডটকম ওয়েবসাইটি রেসপনসিভ না হলেও পরিষ্কার পরিচ্ছন্ন ওয়েবসাইটের তালিকায় একে অবশ্যই রাখা যেতে পারে।এই ওয়েবসাইট সম্পর্কে মনে হয় না আর কিছু বলার প্রয়োজন আছে।

5.টেন মিনিট স্কুল ডটকম:

অনেক ক্ষণ ধরে ভাব ছিলাম 5 নাম্বারে কাকে রাখবো।ঠিক তখনেই মনে পড়লো টেন মিনিট স্কুল ওয়েবসাইটির কথা।ওয়েবসাইটি শিক্ষার্থীদের জন্য তৈরি করা হয়েছে।এখানে অনেক কিছু জিনিস খুব সুন্দর ভাবে বুঝানো হয়েছে। ওয়েবসাইটি দেখতে ইচ্ছে হলে এখানে ক্লিক করুন।
বিষয়শ্রেণী: তথ্যপ্রযুক্তি
ব্লগটি ২১৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৩/০২/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast