www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

Sheete Mamar Bari

শীতে মামার বাড়ি

চলরে চলরে যাই
মামার বাড়িতে যাই
মামার বাড়ির পিঠা
পুলি পেট ভরে খাই।

মামার বাড়ির পুকুরে
সাঁতার কাটবো দুপুরে
ঢেউয়ের তালে তালে
আনন্দে ওই মাতোরে।

খেজুর গাছে রসের হাড়ি
সেই রস যদি খেতে চাও
ছুটির দিনে মামার বাড়ি
ভাই-বোনকে নিয়েই যাও।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৬২১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/০১/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সুন্দর কবি মন আপনার
  • শিরোনাম ইংরেজিতে লিখেছেন!
  • মোঃ ফাহাদ আলী ২৯/০১/২০১৮
    বড় হয়ে গেছি ভাই
    কেমনে মামা বাড়ি যাই?
    মনের দুঃখ লিখে খাতা ভরায়।
 
Quantcast